নেহাল হোটেলের মালিক আর নেই

সাবেক রসিক মেয়র মোস্তফাসহ জাতীয় পার্টির শোক প্রকাশ
নেহাল হোটেলের স্বত্ত্বাধিকারী নেহাল উদ্দিন আর নেই
রংপুর মহানগরীর বিশিষ্ট ব্যবসায়ী নেহাল হোটেলের স্বত্ত্বাধিকারী নেহাল উদ্দিন আর নেই। শনিবার রাত সাড়ে দশটায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। (ইন্না…..রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো (৮০) বছর। তিনি স্ত্রী, ৪ পুত্র ও ২ কন্যা সন্তানসহ অসংখ্যাক আত্মীয়-স্বজন, বন্ধু বান্ধব ও গুনগ্রাহী রেখে গেছেন।
আজ রোববার বাদ আছর মরহুমের নামাজে জানাযা সেনপাড়াস্থ সমাজ কল্যাণ বিদ্যাবীথি স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মরহুমের দাফন কার্য মুন্সিপাড়া কবরস্থানে সুসম্পন্ন করা হয়।
নগরীর সেনপাড়া নিবাসী বিশিষ্ট ব্যবসায়ী নেহাল উদ্দিন, মুন্সিপাড়া নিবাসী মরহুম মাসুদ মিয়া স্ত্রী এবং জাতীয় ছাত্র সমাজ রংপুর জেলা আহবায়ক আরিফুল ইসলাম এর পিতা পীরগাছা উপজেলার চৌধুরনী বকসি বাজার নিবাসি সাহান আলী (৬০) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টি রংপুর মহানগর কমিটি।
এক শোক বার্তায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর সভাপতি, সাবেক রসিক মেয়র ও জাতীয় পার্টির লাঙ্গল মার্কার রসিক মেয়র প্রার্থী আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা, জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, কেন্দ্রীয় কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও রংপুর জেলা আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল মাসুদ চৌধুরী নান্টু, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার সদস্য সচিব আলহাজ্ব আব্দুর রাজ্জাক, কেন্দ্রীয় সদস্য ও রংপুর মহানগর সহ-সভাপতি লোকমান হোসেন, জাহেদুল ইসলাম, রসিক মেয়র প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফার নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আনিছুর রহমান আনিছসহ অন্যান্য নেতৃবৃন্দ মরহুমা ও মরহুমে বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
এম. মিরু সরকার
তাং- ০৪.১২.২০২২ইং
মোবাঃ- ০১৭১৭৩১৬২৫১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *