নীলফামারী সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে পুরস্কার বিতরণী অনুষ্ঠান পালিত

নীলফামারী সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে পুরস্কার বিতরণী অনুষ্ঠান পালিত।

আব্দুস সালাম ষ্টাফ রিপোর্টার:

উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে পালিত হল সপ্তাহ ব্যাপি ক্রিড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান। সোমবার ( ১২ই ফেব্রুয়ারী) নীলফামারী সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে এ অনুষ্ঠানটি পালিত হয়।সপ্তাহ ব্যাপি চলা ক্রিড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে ৪৭ টি ইভেন্টে ১৫০ টি ক্যাটাগরিতে পুরস্কার বিতরণ করা হয়।

এতে অংশ গ্রহন করেন নীলফামারী সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের সকল ছাত্র-ছাত্রী গণ।পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ গ্রহন করেন অত্র প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী সহ স্থানীয় শিল্পি বৃন্দ।

উক্ত পুরস্কার বিতরণী অনুষ্টানে সভাপতিত্ব করেন,প্রকৌশলী সিদ্দিক সফিকুল ইসলাম অধ্যক্ষ নীলফামারী সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজ।পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শুরু হয়।পবিত্র কুরআন তেলাওয়াত করেন, হাফেজ মোঃ মোখলেছুর রহমান ধর্ম শিক্ষক নীলফামারী সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজ ।

অত্র কলেজের শিক্ষক-শিক্ষিকা সহ সকল কর্মকর্তা,কর্মচারী বৃন্দ অনুষ্টানটি পরিচালনা করেন। এছাড়াও উপস্থিত ছিলেন অভিভাবক সহ স্থানীয় গন্য মান্য ব্যক্তিবর্গ।উল্লেখ্য, অনুষ্ঠান শেষে সভাপতির বক্তব্যের মাধ্যমে অনুষ্টানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *