নীলফামারী সদরের কচুয়া চৌরঙ্গী সেবা স্কুল এন্ড কলেজ মাঠে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে

নীলফামারী সদরের কচুয়া চৌরঙ্গী সেবা স্কুল এন্ড কলেজ মাঠে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আব্দুস সালাম ষ্টাফ রিপোর্টার:-

নীলফামারীতে জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয়দের উপস্থিতিতে সোমবার (১৯শে ফেব্রুয়ারী) নীলফামারী সদরের লক্ষিচাপ ইউনিয়নের কচুয়া চৌরঙ্গী সেবা স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে নারী সমাবেশ ও মতবিনিময় সভা।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন জনাবা রাশেদা আক্তার অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি ),আরও বক্তব্য রাখেন, জনাব মোঃ শিহাব উদ্দিন জেলা নিরাপদ খাদ্য অফিসার, জনাব মোঃ রিজিয়ানুল ইসলাম ঔষধ প্রশাসন অধিদপ্তর, জেলা তথ্য অফিসার মোঃ তানজির আহমেদ এছাড়াও বক্তব্য রাখেন কচুয়া চৌরঙ্গী সেবা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জনাব মোঃ আমিনুর রহমান সহ অনেকে।

বক্তারা মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ব্র্যান্ডিং সম্পর্কে বলেন, সরকারের বিভিন্ন ক্ষেত্রে অর্জিত সাফল্য ও উন্নয়ন পরিকল্পনা, মহান মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস, স্মার্ট বাংলাদেশ ও ভিশন ২০৪১ এর লক্ষ্য ও অর্জনসমূহ এবং ডেঙ্গু প্রতিরোধ, মানব পাচার, গুজব, সাম্প্রদায়িকতা, সরকার ও রাষ্ট্রবিরোধী অপপ্রচার এবং অপরাজনীতি প্রতিরোধ, মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ ও নাশকতা, ইভটিজিং, বাল্যবিবাহ প্রতিরোধ, নৈতিকতা ও মুল্যবোধ সম্পর্কে সচেতনতা, সামাজিক যোগাযোগ মাধ্যমের সদ্ব্যবহার, পরিবেশ সংরক্ষণ, অটিজম, তথ্য অধিকার ইত্যাদি সম্পর্কে আলোচনা করা হয়।

উল্লেখ্য, কচুয়া চৌরঙ্গী সেবা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জনাব মোঃ আমিনুর রহমান উপস্থিত সকলকে সরকারের উন্নয়ন ও সাফল্যের কথা তুলে ধরেন এবং সব শেষে উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *