নীলফামারীতে ফেন্সিডিল পাচারের সময় সড়ক দূর্ঘটনার শিকার হয়ে এক ব্যক্তি আটক

নীলফামারীতে ফেন্সিডিল পাচারের সময় সড়ক দূর্ঘটনার শিকার হয়ে এক ব্যক্তি আটক।

আব্দুস সালাম ষ্টাফ রিপোর্টার

নীলফামারী সদরের কানিয়াল খাতা (মুন্সিপাড়া) গ্রামের তিস্তা সেচ ক্যানেল ব্রীজে (খালুয়ার মোড়ে) ফেন্সিডিল পাচারের সময় সড়ক দূর্ঘটনার শিকার হয়ে ১৩৮ বোতল ফেন্সিডিল সহ আটক হয় জিয়ারুল ইসলাম (৩০) নামে এক মাদক ব্যবসায়ী। এলাকাবাসীর সহযোগিতায় তাকে গ্রেপ্তার করেছে নীলফামারী সদর থানা পুলিশ। মঙ্গলবার (২৩শে জানুয়ারী) ১২ টার দিকে সদর উপজেলার ইটাখোলা ইউনিয়নের কানিয়াল খাতা (মুন্সিপাড়া) গ্রামের তিস্তা সেচ ক্যানেল ব্রীজে (খালুয়ার মোড়ে) এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃত জিয়ারুল ইসলাম (৩০) লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার কেতকীবাড়ি প্রসাদপাড়া এলাকার বাসিন্দা।প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার জিয়ারুল ইসলাম মোটরসাইকেলে করে দুপুর ১২ টায় নীলফামারী সদরের কানিয়াল খাতা (মুন্সিপাড়া) গ্রামের তিস্তার সেচ ক্যানেল ব্রীজের (খালুয়ার মোড়ের) কাছে এসে একটি ব্যাটারি চালিত অটোরিক্সার সাথে ধাক্কা লাগলে নিয়ন্ত্রন হারিয়ে দুর্ঘটনার শিকার হন। দুর্ঘটনার সময় মোটরসাইকেলের কভার ভেঙ্গে কয়েকটি ফেন্সিডিলের বোতল বের হয়ে মাটিতে পরলে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে খবর দিলে পুলিশ এসে তাকে গ্রেফতার করে সদর থানায় নিয়ে যায়।

পুলিশ সুত্রে জানায়, স্থানীয়দের সংবাদের ভিক্তিতে নীলফামারী সদর থানার ওসি তানভীরুল ইসলাম ঘটনাস্থলে পৌছে জিয়ারুল ইসলামের ব্যবহৃত মোটরসাইকেলের বিভিন্ন স্থান থেকে ১৩৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তার ব্যবহৃত মোটারসাইকেলটিও জব্দ করা হয়। তাকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, ওসি তানভীরুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃত জিয়ারুল ইসলাম চিন্নিত মাদক ব্যবসায়ী। জিয়ারুল ইসলাম নীলফামারী সহ রংপুরের বিভিন্ন স্থানে মোটরসাইকেল করে মাদক সরবরাহ করে ব্যবসায়ীক কার্যক্রম চালাত। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *