নীলফামারীতে পারিবারিক কলহে বিষ পানে ১ জনের আ ত্ব হ ত্যা

নীলফামারীতে পারিবারিক কলহে বিষ পানে ১ জনের আত্বহত্যা।

আব্দুস সালাম ষ্টাফ রিপোর্টার:- নীলফামারী সদরের পন্চপুকুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের জোৎচুকানী গ্রামের মোঃ আবু তালহার স্ত্রী তাহাবিলা বেগম বিষ পান করে আত্বহত্যা করেছে। শনিবার ( ২৩ই শে মার্চ ) সন্ধ্যা ৬.০০ ঘটিকার সময় সাংসারিক বিষয়ে স্বামী ও স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়, ইফতারের সময় হওয়ায় স্থানীয়রা তাদের ঝগড়া থামিয়ে দেয়।

কিছুক্ষন পর ইফতারের জন্য ডাকাডাকি করিলে ঘরের মধ্যে অগ্যান অবস্থায় পরে থাকতে দেখা যায়। পরিবারের লোকজনের চিৎকারে স্থানীয় ছুটে আসেন। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে নীলফামারী সদর জেনারেল হাসপাতালে নেয়ার পথে মারা যান। তাহাবিলা বেগম স্বামী সহ তিন ছেলে ও এক মেয়ে রেখে মারা যান।

স্থানীয় সুত্রে জানাযায়, সাংসারিক বিষয়ে স্বামী ও স্ত্রীর মধ্যে বিকাল থেকেই কথা কাটাকাটি চলছিল। প্রতিবেশিরা এসে তাদের ঝগড়া থামিয়ে দেয়। পরবর্তীতে সবার চোখের আরালে তিনি বিষ পান করেছেন।

বিষ পানকারী তাহাবিলা বেগমের বড় ভাই মোঃ আমির আলী শাহ ফকির বলেন, আমার বোনের সংসার আর্থিক অসচ্চল থাকায় আমি প্রায়ই সহযোগিতা করিতাম। কিন্তু আজকে কেন নিজের জীবন নিজেই শেষ করে দিল এ কথা বলে তিনি কান্নায় ভেংগে পরেন।

উল্লেখ্য, নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম বলেন, আজ রবিবার (২৪শে মার্চ ) পারিবারিক সমজতার মাধ্যমে আইনি প্রক্রিয়া শেষে মরাদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *