নীলফামারীতে জেলা আমীন কল্যাণ সংস্থার উদ্দোগে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নীলফামারীতে জেলা আমীন কল্যাণ সংস্থার উদ্দোগে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

আব্দুস সালাম ষ্টাফ রিপোর্টার:-

নীলফামারীতে জেলা আমীন কল্যাণ সংস্থার উদ্দোগে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৬শে মার্চ) নীলফামারী জেলা আমীন কল্যাণ সংস্থার কচুকাটা তিন থানার মোড় জেলা অফিসে কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দের উপস্থিতিতে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল এবং আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নীলফামারী জেলা আমীন কল্যাণ সংস্থার সভাপতি জনাব মোঃ মোস্তাক আলী (মুন্না), এসময় বক্তব্য রাখেন, সহ-সভাপতি শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান (বকুল) ও নীলফামারী উপজেলা সেক্রেটারী মোঃ ওয়ালিউল্লাহ সহ অনেকে।
উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আমীন কল্যাণ সংস্থার কার্যকরী সদস্য মোঃ সোহাগ, মোঃ হযরত আলী, মোকছুদার রহমান,হায়দার আলী, মুন মিয়া, ফারুক হোসেন, আব্দুস সালাম, মিজানুর রহমান, আতাউর রহমান, অসিয়ার রহমান,জাহেদুল ইসলাম,

নুরুল ইসলাম (মন্ডল),সুমন,রাশেদুল হক সহ অন্যান্য সাধারন সদস্য বৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন নীলফামারী জেলার সদ্য পাশ করা নবীন আমীন গণসহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ।
উল্লেখ্য, জেলা আমীন কল্যাণ সংস্থার সভাপতি ও উক্ত অনুষ্ঠানের সভাপতি মোঃ মোস্তাক আলী (মুন্না),সংক্ষিপ্ত বক্তব্য শেষে উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন। পরিশেষে নীলফামারী উপজেলা সেক্রেটারী মোঃ ওয়ালিউল্লাহ মহান স্বাধীনতা দিবসে শহীদদের শ্বরণে ও মাহে রমজান উপলক্ষে দোয়া মোনাজত পরিচালনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *