নীলফামারীতে একজন ভুয়া চিকিৎসক গ্রেফতার ও হাসপতালটি সিলগালা

নীলফামারীতে একজন ভুয়া চিকিৎসক গ্রেফতার ও হাসপতালটি সিলগালা।

আব্দুস সালাম স্টাফ রির্পোটার:- নীলফামারী সদরের প্রানকেন্দ্র চৌরঙ্গীর মোড় সংলগ্ন প্রধান সড়কের পাশে অবস্থিত মদিনা ডায়াগনস্টিক ক্লিনিকের ফারুক হোসেন রুবেল (৪৬) নামের একজন ভুয়া চিকিৎসককে গ্রেফতার করা হয়েছে। পরে ফারুক হোসেন রুবেল (৪৬) কে ভ্রাম্যমাণ আদালত এক বছরের কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করে জেল হাজতে পাঠিয়েছেন।

শুক্রবার (১৯শে জানুয়ারী) দুপুরে একজন রোগীর অভিযোগের ভিত্তিতে নীলফামারী সদরের চৌরঙ্গীর মোড়ে পাশে অবস্থিত মদিনা ডায়াগনস্টিক ক্লিনিক থেকে তাকে গ্রেফতার করা হয়।ভুয়া চিকিৎসক দিয়ে ক্লিনিকটি পরিচালনার দায়ে এক মাসের জন্য সিলগালা করে দেয় হয় ভ্রাম্যমান আদালত।

একজন রোগীর অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করেন নীলফামারী জেনারেল হাসপাতালের সিভিল সার্জন ডা. হাসিবুর রহমান এবং সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রিয়াজ উদ্দিন আহমেদ। সিভিল সার্জন ডা. হাসিবুর রহমান জানান, নিউরো ও মেডিসিন বিশেষজ্ঞ ডা. মো. রবিউল ইসলাম পরিচয়ে রোগী দেখতেন ফারুক হোসেন রুবেল।

অনলাইনে রেজিস্ট্রেশন চেক করলে তার ছবি, নাম ও বাবার নামে গড়মিল ধরা পাওয়া গেলে একপর্যায়ে তিনি একজন ভুয়া চিকিৎসক বলে স্বীকার করেন। এ অপরাধে তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক বছর বিনাশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

উল্লেখ্য, দণ্ডপ্রাপ্ত ভুয়া চিকিৎসক ফারুক হোসেন রুবেল (৪৬) মৃত আলিমুদ্দিনের ছেলে। তিনি রংপুর সদরের নীলকণ্ঠ এলাকার বাসিন্দা ছিলেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *