নীলফামারীতে আখেরি মোনাজাতের মধ্য দিয়ে তিন দিনের জেলা ইজতেমা পালিত

নীলফামারীতে আখেরি মোনাজাতের মধ্য দিয়ে তিন দিনের জেলা ইজতেমা পালিত।

আব্দুস সালাম ষ্টাফ রিপোর্টার

নীলফামারী সদর উপজেলার কুন্দপুকুর ইউনিয়নের দারোয়ানি টেক্সটাইলে অনুষ্ঠিত হয়েছে তিন দিন ব্যাপি তাবলিগ জামাতের জেলা ইজতেমা। নীলফামারী জেলা ইজতেমাটি কাকরাইল জামে মসজিদ থেকে পুরোপুরি পরিচালিত হয়েছে।

নীলফামারী জেলা ইজতেমাটি পরিচালিত হয়েছে জেলা তাবলীগ জামাতের প্রধান ও নীলফামারী সরকারি কলেজের অধ্যক্ষ দিদারুল ইসলাম এর নেতৃত্বে। অধ্যক্ষ দিদারুল ইসলাম বলেন, মাওলানা সাইফুল্লাহ বিন নূরী সহ জেলা ইজতেমায় কাকরাইলের জামে মসজিদের ছয় জন প্রতিনিধি দল উপস্থিত ছিলেন। এছাড়াও বিশ্বের ৫টি দেশ শ্রীলংকা,

সৌদি আরব,ইন্দোনেশিয়া,ইথুপিয়া,অস্ট্রেলিয়া থেকে আসা ১৮ জন প্রতিনিধি দল উপস্থিত ছিলেন।

তিনি আরও বলেন, অনুষ্ঠানটিতে চিকিৎসা ক্ষেত্রে সার্বক্ষনিক সহযোগিতায় ছিলেন নীলফামারী সদর জেনারেল হাসপাতালের চিকিৎসক টিম।

 

জানাযায়, ইজতেমায় প্রায় অর্ধ লক্ষাধীক মানুষের ঢল নামে শুক্রবার (২৭শে অক্টোবর)।শুক্রবার জুমার নামাজে অংশ নেয় প্রায় অর্ধ লক্ষাধীক মুসল্লী। এদিন জেলা ছাড়াও আশপাশের জেলা থেকে মুসল্লিরা এসে নামাজ আদায় করেন। জুমার নামাজে ইমামতি করেন কাকরাইল জামে মসজিদের মাওলানা সাইফুল্লাহ বিন নূরী।

নীলফামারী সদর উপজেলার কুন্দপুকুর ইউনিয়নের দারোয়ানী টেক্সটাইল মাঠে অনুষ্ঠিত জুমার নামাজ শেষে দেশ ও জাতির অগ্রগতি কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এসময় উপস্থিত ছিলেন, দৈনিক শীর্ষ নিউজ পত্রিকার সাংবাদিক আব্দুস সালাম সহ সকল ইকেট্রিক মিডিয়া ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

আজ শনিবার(২৮শে অক্টোবর) দুপুর সাড়ে ১১টায় আখেরি মোনাজাত অনুষ্ঠিত হয়। আখেরি মোনাজাত পরিচালনা করেন মাওলানা সাইফুল্লাহ বিন নূরী।

উল্লেখ্য, নীলফামারীতে প্রতি বছরের ন্যায় এবারেও জেলা ইজতেমা পালিন হয়েছে। নীলফামারী জেলা ইজতেমায় পুলিশ প্রশাসন সহ আনছার প্রতিরক্ষা বাহিনী মোতায়েন ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *