অসহায় নিম্নবিত্ত পরিবারে গোস্ত বিতরণ

রংপুরে অসহায় দুস্থ অসচ্ছল নিম্নবিত্ত পরিবারের মাঝে কুরবানীর ২৪ গরু ও ১৬ ছাগলের গোস্ত বিতরণ

রংপুর ব্যুরো: রংপুরে অসহায়, দুস্থ, অসচ্ছল, নিম্ন ও মধ্যবিত্ত পরিবারের মাঝে ঈদুল আযহার কুরবানীর ২৪টি গরু ও ১৬টি ছাগলের গোস্ত বিতরণ করা হয় । দ্বিতীয় দিনে গ্লোবাল ওয়ান এর অর্থায়নে প্রফিট ফাউন্ডেশনের আয়োজনে লালমনিরহাট কালীগঞ্জ উপজেলায় দরিদ্র ও অসহায় পরিবার ও রংপুরে বিহারী ক্যাম্পে ঈদুল আযহার কুরবানী প্রকল্প বাস্তবায়ন নিমিত্তে দলগ্রাম ইউনিয়ন পরিষদ চত্বর ২ কেজি করে কুরবানী ২২ টি গরু ও ১৬ টি ছাগলের গোস্ত ৭৫৫ টি পরিবারের মাঝে বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলার অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব) টিএম এ মোমিন, সভাপতিত্বে করেন কালীগঞ্জ উপজেলা নিবার্হী অফিসার মোঃ আব্দুল মান্নান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন, পিএফ এর নির্বাহী পরিচালক মোঃ নুরুজ্জামান আহমেদ, গ্লোবাল ওয়ান সিনিয়ার লজিস্টিক অফিসার মোঃ রমজান আলী, পিএফ এর সভাপতি মোতাহারা বেগম প্রমুখ।

এদিকে কালীগঞ্জ উপজেলায় মুসলিম এইড ইউকের সহযোগিতা প্রফিট ফাউন্ডেশন এর আয়োজনে দলগ্রাম দাখিল মাদ্রাসায় মাঠ প্রাঙ্গনে দরিদ্র ও অসহায়দের মাঝে ৩টি গরু ২ কেজি করে ১২০ পরিবারের মাঝে গোস্ত বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন দলগ্রাম ইউপি চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন,পিএফ এর নির্বাহী পরিচালক মোঃ নুরুজ্জামান আহমেদ, পিএফ এর টেকনিক্যাল অফিসার মোঃ স্বাধীন ইসলাম, ভোলান্টিয়ার মোঃ জয়নুল আবেদীন, রেদওয়ান ইসলাম রনি।

১২-০৭-২০২২
আব্দুর রহমান মিন্টু
রংপুর ব্যুরো চীফ
মোবাইল নং ০১৭১৫৩৬১৫৮১

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *