নদী ভাঙ্গন এলাকায় নলকূপ বিতরণ

নদী ভাঙ্গন ও চর এলাকায় নলকূপ বিতরণ

রংপুর বিভাগের লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় প্রফিট ফাউন্ডেশন আয়োজনে গ্লোবাল ওয়ান এর সহযোগিতা  দুঃস্থ, গরিব ,অসহায় ও সুবিধা বঞ্চিত পরিবারের মাঝে  নলকূপ বিতরণ করা হয় ।গতকাল বিকেলে লালমনিরহাটের পিএফ আইটি ট্রেনিং সেন্টার প্রাঙ্গণ ২০টি নলকুপের মালামাল বিতরণ করেন প্রধান অতিথি হাতীবান্ধা উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজির হোসেন। এ সময় আরো উপস্থিত ছিলেন পিএফ এর নির্বাহী পরিচালক মোঃ নুরুজ্জামান আহমেদ, আইসিটি (কম্পিউটার) প্রশিক্ষক বিজলী রানী, পিএফ এর টেকনিক্যাল অফিসার রাম কৃষ্ণ সুজন,ভোলান্টিয়ার মোঃ স্বাধীন ইসলাম প্রমূখ।

উপজেলা নিবার্হী অফিসার বলেন যে, বেসরকারি দাতা সংস্থা যে কার্যক্রমটি উদ্যোগ গ্রহণ করেছে তার সফলতা প্রশংসা করেন। তিনি নদী ভাঙ্গন ও চর এলাকায় যাতে আরো বেশি সহযোগিতা করা সেদিকে প্রফিট ফাউন্ডেশন এর কার্যক্রম প্রশংসা ও সফলতার কামনা করেন ।

 

পরে হাতীবান্ধা  উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজির হোসেন প্রফিট ফাউন্ডেশন আয়োজনে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ এর সহযোগিতা ৩ মাস ব্যাপী ফ্রি কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের পরিদর্শন করেছেন।এ সময় পিএফ এর নির্বাহী পরিচালক মোঃ নুরুজ্জামান আহমেদ, কম্পিউটার প্রশিক্ষক বিজলী রানী উপস্তিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *