নতুনধারা গজারিয়া সভাপতি তৈমূর

নতুনধারা গজারিয়া সভাপতি তৈমূর, লৌহজংয়ের লিজা
নতুনধারা বাংলাদেশ এনডিবির সারাদেশে সক্রিয় রাজনৈতিক কর্মসূচির ধারাবাহিকতায় গজারিয়ায় তৈমূর রাজাকে ও লৌহজংয়ে লিজাকে সভাপতি করে শাখা কমিটি অনুমোদন দেয়া হয়েছে। ২৪ সেপ্টেম্বর সকালে আনুষ্ঠানিকভাবে এই ২ কমিটির অনুমোদন দেন নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদী, প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক ও সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা।

গজারিয়া এনডিবির অন্যান্য নেতৃবৃন্দ হলেন- সহ-সভাপতি তমা খন্দকার, রাজিব আহসান, সাধারণ সম্পাদক কালাম মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক কায়সার আহমেদ নাসির, সাংগঠনিক সম্পাদক নূরজাহান নীলা, দপ্তর সম্পাদক খাইরুল আলম চৌধুরী, প্রশিক্ষণ সম্পাদক কেয়া আহমেদ, নারী বিষয়ক সম্পাদক কিরণ মল্লিকা, সদস্য সাবিত্রী দাস, সুজন আহমেদ ও আনোয়ার জাহিদ।

লৌহজং এনডিবির সহ-সভাপতি হাফিজুর রহমান সুরুজ, আমেনা নিঝুম, সাধারণ সম্পাদক কায়েস সাগর, যুগ্ম সাধারণ সম্পাদক দীন ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফেরদৌসী রহমান, দপ্তর সম্পাদক হাবিবুল্লাহ সোহাগ, প্রশিক্ষণ সম্পাদক রবিউল ইসলাম রবি, নারী বিষয়ক সম্পাদক বিথী খান, সদস্য মাইনুল ইসলাম, বেলাল আহমেদ, দীনা আ্ক্তার ও কুলসুম ময়না।
এসময় ২০১২ সালের ৩০ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাব থেকে আত্মপ্রকাশের পর ২০১৭ সালে সকল শর্ত পূরণ করে নির্বাচন কমিশনে আবেদনকৃত নতুনধারা বাংলাদেশ এনডিবিতে যোগ দিতে অথবা কমিটি করতে আগ্রহী যে কোন নাগরিক ০১৯৭২৭৪০০১৫ নম্বরে যোগাযোগ করলে নতুনধারার মিডিয়া সেল থেকে কমিটি গঠনসহ বিভিন্ন বিষয়ে আলোচনা ও পরামর্শ প্রদান করা হবে বলে জানান নতুনধারার ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *