নওগাঁ-৪ আসনে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুর করলো নৌকার সমর্থকরা আহত ৩ জন

নওগাঁ-৪ আসনে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুর করলো নৌকার সমর্থকরা আহত ৩ জন

মোঃ সারোয়ার হোসেন অপু নওগাঁ জেলা প্রতিনিধি,

নওগাঁ-৪ (মান্দা) আসনে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের উপর হামলা চালিয়ে নির্বাচনী অফিস ভাঙচুরের অভিযোগ উঠেছে নৌকা প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে।

শনিবার (২৩ ডিসেম্বর) দুপুর ১২টায় মান্দা উপজেলার মৈনম বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এতে স্বতন্ত্র প্রার্থীর অন্তত ৩ জন সমর্থক গুরুত্বর আহত হয়েছেন।আহতদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পরে এ ঘটনার একটি ভিডিও ও সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে পড়ে।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী এস এম ব্রহানী সুলতান মাহমুদ গামা বলেন, জনগণ ভোট দিতে চায় কিন্তু নৌকার সমর্থকরা সেটা বানচাল করতে চাচ্ছে। দিনের পর দিন নৌকার সমর্থকরা নিন্দা জনিত যে কাজ গুলো করছে সেটার জন্য প্রশাসনের কাছে হস্তক্ষেপ করেছি।

সিসিটিভি ফুটেজে ১৩টি মোটরসাইকেল যোগে ২৬ জন যুবককে স্বতন্ত্র প্রার্থী ব্রহানী সুলতান মামুদ গামা’র নির্বাচনী অফিসের দিকে আসতে দেখা গেছে। যাদের প্রত্যেকের মোটরসাইকেলে আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী নাহিদ মোর্শেদ বাবুর নির্বাচনী স্টিকার লাগানো রয়েছে। অনেকের হাতে দেখা গেছে লাঠি সোঠা।

ছড়িয়ে পড়া আরেক ভিডিওতে বেশ কয়েকজন যুবককে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের লাঠি সোঠা হাতে ধাওয়া করতে দেখা গেছে। তাঁরা স্বতন্ত্র প্রার্থীর ট্রাক প্রতীক সম্বলিত ব্যানার ও পোস্টার ছিড়ে ফেলেন। এরপর ভাঙচুর করা হয় নির্বাচনী অফিস ও দি রাইজিং ফার্মেসি (ঔষধ এর দোকানে)।

সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন থানা পুলিশ ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি)।

এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি বলে জানান মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক কাজী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *