নওগাঁ জেলার মহাদেবপুর থানাধীন নির্বাচন কমিশন অফিস এলাকা থেকে ককটেল উদ্ধার করেছে র‍্যাব-০৫

নওগাঁ জেলার মহাদেবপুর থানাধীন নির্বাচন কমিশন অফিস এলাকা থেকে ককটেল উদ্ধার করেছে র‍্যাব-০৫।

মোঃ সারোয়ার হোসেন অপু নওগাঁ জেলা প্রতিনিধি

নওগাঁ জেলার মহাদেবপুর থানাধীন নির্বাচন কমিশন অফিস এলাকা থেকে ককটেল উদ্ধার করেছে র‍্যাব-০৫।
র‍্যাব প্রতিষ্ঠা সময় কাল থেকেই দেশের সার্বিক আইন-শূঙ্খলা পরিস্থিতি সমুনত রাখার ল সব ধরনের অপরাধী কে আইনের আওতায় নিয়ে আসার অগ্রণী ভূমিকা পালন করে আসছে ।

জঙ্গি, সস্ত্রাসী, স-ঘবী অপরাধী, মাদক, অত্র, ভেজাল পণ্য ছিনতাইকারী, প্রতারক, হত্যা এবং ধর্ষক মামলার আসামিসহ সকল অপরাধের বিরুী নিয়মিত অভিযান পরিচালনা করে আসছ। এরই ধারাবাহিকতায় গায়দা তথ্যের ভিত্তিতে, সিপিসি-৩, জয়পুরহাট নওগাঁ জেলার মহাদেবপুর থানাধীন নির্বাচন কমিশন অফিস এলাকা থেকে ককটেল উদ্ধার করেছে র‍্যাব-০৫। জয়পুরহাট ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল অধিনায়ক মেজর মোঃ শেখ সাদিক এবং সিনিঃ এএসপি মোঃ রফিকুল ইসলাম এর নেৃতত্বে ০৩ জানুয়ারি ২০২৪ তারিখ ১০.৫০ ঘটিকায় নওগাঁ জেলার মহাদেবপুর থানাধীন নির্বাচন কমিশন অফিস এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে পরিতাক্ত অবস্থায় একটি ককটেল উদ্ধার করেছে।

পররর্তীতে নওগাঁ জেলার মহাদেবপুর থানাধীন নির্বাচন কমিশন অফিস এলাকা থেকে ককটেল উদ্ধার করেছে র‍্যাব-০৫। এর ধারাবাহিকতায় ডিসপাজাল ককটেল টিকে পরীক্ষা-নিরীক্ষা করতে ১৫.৩০ ঘটিকায় নওগাঁ জেলার মহাদেবপুর থানাধীন কুঞ্জবন এলাকায় ফাকা মাঠ নিয়ে কার্যক্ষমতা নষ্ট করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *