ধরলা নদীতে গোসল করতে গিয়ে গৃহবধূর মর্মান্তিক মৃত্যু

কুড়িগ্রামে ধরলা নদীতে গোসল করতে গিয়ে গৃহবধূর মর্মান্তিক মৃত্যু।

মোবাশ্বের নেছারী কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ধরলা নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে এক গৃহবধুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। গৃহবধূ খোদেজা বেগম (২৭) কুড়িগ্রাম সদর উপজেলার মোগলবাসা ইউনিয়নের চর কৃষ্ণপুর গ্রামের মো: খয়শের আলীর কন্যা।

একই গ্রামের দিন মজুর ছয়ফুল ইসলামের সাথে তার বিয়ে হয়। সে দুই সন্তানের জননী বলে জানা গেছে। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে কৃষ্ণপুর এলাকার ধরলা নদীতে এ ঘটনা ঘটে।

মোগলবাসা ইউপি চেয়্যারম্যান মো: মাহফুজার রহমান গৃহবধূ খোদেজা বেগমের পানিতে ডুবে মৃত্যুর ঘটনাটি নিশ্চিত করেছেন।

ঘটনার সময় উপস্থিত একাধিক সূত্র জানায়, গৃহবধূ খোদেজা বেগম দুপুর বেলা দুই শিশু সন্তানসহ ধরলা নদীতে গোসল করতে যায়। ছোট শিশুদের নদীর পাড়ে বসিয়ে রেখে খোদেজা বেগম গোসল করতে পানিতে নামে।

দীর্ঘক্ষন ধরে মা গোসল করে উঠেনা আসায় পাড়ে বসে থাকা তার সন্তানরা কান্নাকাটি শুরু করে। বাচ্চার কান্না কাটি শুনে স্থানীয় লোকজন ঘটনাস্থলে এসে বাচ্চাদের কাছে মা পানিতে নেমে আর উঠে না আসার কথা শুনে সকলে পানিতে খোঁজাখুঁজি শুরু করে। খোঁজাখুঁজির ঘন্টা খানেক পর ঘটনাস্থল থেকে মাত্র ১০০ ফুট দুরে ঝাকি জালের সাহায্যে খোদেজা বেগমের মরদেহ উদ্ধার করে স্থানীয় লোকজন।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খাঁন মোহাম্মদ শাহরিয়ার এর সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি এখন পর্যন্ত জানেন না বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *