দেড় কেজি গাঁজা ও ৪০ পিস ইয়াবা উদ্ধার

ডিবি কর্তৃক দেড় কেজি গাঁজা ও ৪০ পিস ইয়াবা উদ্ধারসহ গ্রেফতার-৩

ফজলে রাব্বী
ক্রাইম রির্পোর্টার
রংপুরে গোপন সংবাদের ভিত্তিতে, রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)’পুলিশের মহানগরীর তাজহাট থানা এলাকায় ৩টি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১ কেজি ৫০০ গ্রাম শুকনো গাঁজা ও ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ৩ জনকে গ্রেফতার করা হয়।

দিবাগত রাতব্যাপি উপ-পুলিশ কমিশনার কাজী মুত্তাকী ইবনু মিনানের নির্দেশনায় ও সার্বিক তত্ত¡াবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) সাজ্জাদ হোসেন এর অপারেশন পরিকল্পনায় মহানগরীর তাজহাট থানায় পৃথক পৃথক ৩টি অভিযান চালানো হয়।

মেট্রোপুলিশের ডিবি অফিসসূত্রে জানা যায়- প্রথম অভিযানে এসআই বাবুল ইসলাম এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ রংপুর মেট্রোপলিটন এলাকার তাজহাট থানাধীন ১৫ নং ওয়ার্ডস্থ ধৃত আসামী আফজাল হোসেন (৫৫)কে আটক করা হয়।সে বিনোদপুর গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে। তার বসতবাড়ির আঙ্গিনায় হেফাজতে রাখা নেশা জাতীয় মাদকদ্রব্য ৫০০ (পাঁচশত) গ্রাম শুকনো গাঁজা উদ্ধারসহ তাকে গ্রেফতার করা হয়।

দ্বিতীয় অভিযানে পুলিশ পরিদর্শক মোস্তাফিজুর রহমান এর নেতৃত্বে এসআই নাজমুল ইসলাম এবং সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ রংপুর মেট্রোপলিটন এলাকার তাজহাট থানাধীন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ৪ নং গেটের সামনে পার্কের মোড় থেকে লালবাগগামী চলাচলের পাকা রাস্তার উপর হতে নেশা জাতীয় মাদকদ্রব্য ১ কেজি শুকনো গাঁজা উদ্ধার করা হয়।এই সময় আসামী আবতাবুজ্জামান দাদুল (৪৪) কে আটক করে।
সে লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার উত্তর বারাইপাড়া গ্রামের আঃ রহমান ছেলে।

তৃতীয় অভিযানে পুলিশ পরিদর্শক ছালেহ্ আহাম্মদ পাঠান এর নেতৃত্বে এসআই গোলাম মোর্শেদ এবং সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ রংপুর মেট্রোপলিটন তাজহাট থানাধীন ২৮ নং ওয়ার্ডস্থ বটতলা বন্ধন পাড়া ধৃত আসামী লিটন মিয়া (৩০) কে আটক করা হয় সে তাজহাট থানার বটতলা বন্ধন পাড়া ওসমান গনির ছেলে।বসতবাড়ির ভিতর থেকে নেশা জাতীয় মাদকদ্রব্য ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

পৃথক পৃথক তিনটি অভিযানে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে তাজহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর অধীন পৃথক ০৩টি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *