দূর্গা উৎসবে ১৩ লাখ টাকা প্রদান

শারদীয় দূর্গা উৎসব উপলক্ষে
রংপুর সিটি কর্পোরেশনের ১৩ লাখ টাকা অনুদানের চেক ও ৭৯টন চালের ডিও প্রদান
শারদীয় দূর্গোৎসব উপলক্ষে বাংলাদেশ পূজাঁ উদযাপন পরিষদ রংপুর মহানগর শাখা ও ৩৩টি ওয়ার্ড এবং ৬টি থানার সর্বমোট ১৫৮টি দূর্গা পূজা মন্দিরের নেতৃবৃন্দের সাথে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভা শেষে ১৫৮টি দূর্গা পূজাঁ মন্দিরে রংপুর সিটি কর্পোরেশনের পক্ষ থেকে ১৩লাখ টাকা অনুদানের চেক এবং ৭৯টন চাল এর ডিও বিতরণ করা হয়।
রংপুর সিটি কর্পোরেশনের আজ বুধবার দুপুরে প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমীন মিঞা’র সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আলহাজ্ব মোঃ মাহামুদুর রহমান টিটু, বাংলাদেশ পূজাঁ উদযাপন পরিষদ রংপুর মহানগর শাখার সভাপতি ও ৪নং ওয়ার্ড কাউন্সিলর শ্রী হারাধন রায় হারা, সাধারণ সম্পাদক এ্যাড. প্রশান্ত কুমার রায়, কাউন্সিলর মাহাবুবর রহমান মঞ্জু, সেকেন্দার আলী, রহমতুল্লাহ বাবলা, আবুল কালাম আজাদ, ফেরদৌসী বেগম, হাসনা বানু, নাসিমা আমিন, মনোয়ারা সুলতানা মলি, প্রধান হিসেব রক্ষক কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান, প্রশাসনিক কর্মকর্তা মোঃ নাঈম উল হক, বাংলাদেশ পূজাঁ উদযাপন পরিষদ রংপুর জেলা শাখার সহ-সভাপতি রামকৃষ্ণ সোমানীসহ অন্যান্য নেতৃবৃন্দ।
এ সময় নগরীর ১৫৮টি পূজা মন্দিরের নেতৃবৃন্দের হাতে অনুদানের চেক তুলে দেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা। এ সময় প্রতিটি পূজাঁ মন্ডপে ৮ হাজার ২২৭ টাকা করে ১৫৮ মন্ডপে সর্বমোট ১৩লাখ টাকা এবং ৫শ’ কেজি করে প্রতিটি মন্ডপে সর্বমোট ১৫৮টি মন্ডপে ৭৯ টন চাল প্রদান করা হয়।
এম. মিরু সরকার
তাং- ২৮.০৯.২০২২ইং
মোবাঃ- ০১৭১৭৩১৬২৫১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *