তোড়জোড় শুরু ?

জনপ্রিয় বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে অনেকদিন ধরেই তার প্রেম ও বিয়ের গুঞ্জন উড়ছে।

শোনা যাচ্ছে, বিয়ের তোড়জোড়ও নাকি শুরু হয়েছে।
ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, আগামী ডিসেম্বরে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ভিকি ও ক্যাটরিনা। ইতোমধ্যে বিয়ের পোশাক তৈরির প্রক্রিয়াও শুরু হয়েছে।

বিয়েতে ‘র সিল্ক’ পরবেন বলে ঠিক করেছেন এই অভিনেত্রী। জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার সব্যসাচী ক্যাটরিনার পোশাক বানানোর প্রস্তুতি শুরু করেছেন।

কফি উইথ করন’ টক শোয়ের ষষ্ঠ আসরে ক্যাটরিনা ও ভিকিকে নিয়ে প্রথম আলোচনা শুরু। অনুষ্ঠানের একটি পর্বে ক্যাটরিনার প্রতি ভালো লাগার কথা জানান ভিকি।

এরপর বলিউডের বিভিন্ন পার্টিতে একসঙ্গে হাজির হন ভিকি-ক্যাটরিনা। একসঙ্গে নৈশভোজে গিয়ে প্রেমের গুঞ্জন আরো উসকে দেন তারা।

কিছুদিন আগে বলিপাড়ায় কানাঘুষা শুরু হয়— বাগদান সেরেছেন এই জুটি। যদিও পরবর্তী সময়ে এই গুজব উড়িয়ে দিয়েছে ক্যাটরিনার টিম।

অন্যদিকে, এই গুঞ্জন মিডিয়ার সৃষ্টি বলে দাবি করেন ভিকি। সম্প্রতি এক সাক্ষাৎকারে গুঞ্জন প্রসঙ্গে এই অভিনেতা বলেন, “সত্যি বলতে আমার কাছে চিন্তা করার মতো অবস্থা ছিল না, কারণ আমি শুটিংয়ের মাঝে ছিলাম।

মজার ব্যাপার হলো, সকাল নয়টায় মিডিয়া এই গুঞ্জন শুরু করে এবং বিকাল সাড়ে চারটায় তারা আবার বলতে শুরু করে, ‘না, এটা সত্যি নয়।’ সুতরাং, আমাকে কিছুই করতে হয়নি।”

‘উড়ি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ সিনেমাখ্যাত এই অভিনেতা আরো বলেন, ‘আমি কাজের মধ্যে ছিলাম। কাজেই মনোযোগ ছিল। অনেক সময়ই এই ধরনের গুঞ্জন শুনে আমার হাসি পায়। এরপর আবার কাজে মনোযোগ দেই।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *