ট্রাকচাপায় দুই শিক্ষার্থীর মৃত্যু

কুড়িগ্রামে ট্রাকচাপায় দুই শিক্ষার্থীর মৃত্যু

মোবাশ্বের নেছারী কুড়িগ্রাম: কুড়িগ্রামে ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী সাদমান সাদিক (১৬) ও হিমু (১৭) নামে দশম শ্রেনীর দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে জেলা সদরের ধরলা ব্রিজ পশ্চিম পাড়ের ঠ্যানারি পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত সাদিক কুড়িগ্রাম সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ও পৌর শহরের পলাশবাড়ী বানিয়া পাড়া গ্রামের ঠিকাদার আব্দুল ওয়াদুদের ছেলে। আর হিমু কুড়িগ্রাম পুলিশ লাইন স্কুলের শিক্ষার্থী ও ভেলাকোপা গ্রামের মো. নুর ইসলামের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানান, নিহত সাদিক ও হিমু দুইজন ছিল ঘনিষ্ঠ বন্ধু। উভয় সন্ধ্যায় মোটরসাইকেল যোগে স্থানীয় ধরলা ব্রিজ পাড়ের উদ্দেশে রওনা হন। ধরলা ব্রিজের পশ্চিম পাড় ঠ্যানারি পাড়া এলাকায় বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে ভুরুঙ্গামারী থেকে ছেড়ে আসা কুড়িগ্রামগামী চলন্ত ট্রাকের নীচে পড়ে গুরুতর আহত হন। এ ঘটনায় মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায়।

পরে স্থানীয় লোকজন উভয়কে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সাদিককে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে হিমুকে আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কুড়িগ্রাম সদর থানার তদন্ত কর্মকর্তা মো. আবু সাইদ সরকার বলেন, চালক পালিয়েছে। তবে ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। দুর্ঘটনার তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *