জিনের সরদার র‌্যাবের হাতে গ্রেফতার

‘জিনের সরদার’ প্রতারক আতিকুল র‌্যাবের হাতে গ্রেফতার
রংপুরে জিন-পরীর ভয় দেখিয়ে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে মোঃ আতিকুল ইসলাম (৪২) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩)। শুক্রবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন র‌্যাব-১৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) মোস্তাফিজুর রহমান। বৃহস্পতিবার রাতে রংপুর মহানগরের কেরানীপাড়া চৌরাস্তার মোড় থেকে মোঃ আতিকুল ইসলামকে গ্রেফতার করা হয়।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আতিকুল ইসলাম দীর্ঘদিন ধরে নিজেকে জিনের সরদার দাবি করে আসছেন এবং বিভিন্নজনকে জিন-পরীর ভয় দেখিয়ে, যাদু-টোনা, তাবিজ দিয়ে তিনি অর্থ হাতিয়ে নিচ্ছেন। এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে অনুসন্ধান চালায় র‌্যাব-১৩ আভিযানিক দল।
সেই সূত্র ধরে বৃহস্পতিবার রাতে রংপুর মহানগরের কেরানীপাড়া চৌরাস্তার মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় তার আতিকুলের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত ডায়েরি, মোবাইল, সিমকার্ড, তাবিজের খোসা, চাঁদা আদায়ের রশিদ বই ও কোরআন সদৃশ ছোট বই উদ্ধার করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকর্তৃ ব্যক্তি নিজেকে সিদরাতুল মুনতাহায় বসে জিনের সঙ্গে বৈঠক করা, জিনদের তালিম দেওয়া এবং যাদু-টোনার মাধ্যমে অলৌকিক কিছু দেখিয়ে ভুক্তভোগীদের মনে ভয়ভীতি সৃষ্টি করে তাদের কাছ থেকে অর্থ হাতিয়ে নেয়ার বিষয়টি স্বীকার করেন। গ্রেফতাকৃত আতিকুলের বিরুদ্ধে রংপুর মহানগরের কোতয়ালি থানায় মামলা দায়ের করা হয়েছে।
এম. মিরু সরকার
মোবাঃ- ০১৭১৭৩১৬২৫১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *