জামালপুরে স্বাধীনতা দিবসে এবি পার্টির আলোচনা সভা

জামালপুরে স্বাধীনতা দিবসে এবি পার্টির আলোচনা সভা

মাসুদ রানা জামালপুর জেলা প্রতিনিধি

জামালপুরে মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে আমার বাংলাদেশ-এবি পার্টির আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে শহরের ফৌজদারী মোড়ে দলীয় কার্যালয়ে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

আমার বাংলাদেশ পার্টির কেন্দ্রীয় সহকারী সচিব ও এবি পার্টি জামালপুর জেলা শাখার আহবায়ক অ্যাডভোকেট ছানোয়ার হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো: গোলাম নবী। এছাড়াও বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন তালুকদার, এবি পার্টি জামালপুর জেলা শাখার যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট আনোয়ার হোসেন,

এম এ খালেক, যুগ্ম সদস্য সচিব অ্যাডভোকেট মাহমুদুল হাসান, জেলা যুব পার্টির সমন্বয়ক শিহাব উদ্দিনসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। এ সময় বক্তারা বলেন, ১৯৭১ সালে পরাধীনতার বন্ধন থেকে বাংলাদেশ স্বাধীনতা অর্জন করে।

কিন্তু স্বাধীনতার প্রকৃত সুফল এ দেশের জনগণ এখনো পায়নি। শাসক গোষ্ঠী আজ এই দেশ ও দেশের জনগণকে স্বাধীনতার নামে পরাধীন করে রাখার অপকৌশলে মেতে উঠেছে। স্বাধীনভাবে কথা বলা, প্রতিবাদ করা, ভোটাধিকারসহ সকল ন্যায্য অধিকার নিশ্চিত করার জন্য বক্তারা সবাইকে সোচ্চার হওয়ার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *