জনপ্রিয়তার শীর্ষে সাবেক চেয়ারম্যান

জনপ্রিয়তার শীর্ষে সাবেক চেয়ারম্যান এবারের মাননীয় প্রধানমন্ত্রীর সাক্ষরিত মননীয় প্রার্থী নৌকার মাঝি পল্লি চিকিৎসক ডাঃ এনামুল হক

নিজেস্ব প্রতিবেদনঃ

কুড়িগ্রাম সদর উপজেলার আসন্ন ৭নং মোগলবাসা ইউনিয়ন পরিষদ ২৮ তারিখের নির্বাচনে নৌকার মাঝি হিসাবে সাবেক চেয়ারম্যান পল্লি চিকিৎসক ডাঃ এনামুল হক জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। তাকে ছাড়া আর কোন প্রার্থীর তেমন কোন প্রচার প্রচারণা চোখে পড়ে নি।

এবার মোগলবাসা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটারদের মাঝে আলোচনা রয়েছে কুড়িগ্রাম সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি যুব সমাজের অহংকার, গরীব দুখী-মেহনতি মানুষের বন্ধু, তারুণ্যের প্রতীক মোগলবাসা ইউনিয়নের মাটি ও মানুষের নেতা সাবেক চেয়ারম্যান পল্লি চিকিৎসক ডাঃ মোঃ এনামুল হক, নিরলসভাবে জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন তিনি।
মোগলবাসা ইউনিয়নে সর্বসাধারণের মুখে আলোচনায় রয়েছে এবারের চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে যোগ্য ও সৎ হিসেবে কুড়িগ্রাম সদর উপজেলা আওয়ামীলীগের নেতা ও সাবেক চেয়ারম্যান পল্লি চিকিৎসক ডাঃ মোঃ এনামুল হকের নাম।

আসন্ন মোগলবাসা ইউনিয়ন পরিষদ নির্বাচন কেন্দ্র করে ইতিমধ্যে মাঠ পযার্য়ের জনগনের কাছে ভোট চাইতেছেন চেয়ারম্যান পল্লি চিকিৎসক ডাঃ এনামুল হক এটা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী হিসেবে তার সরব ভূমিকা বিদ্যমান। এলাকার বিভিন্ন হাট-বাজার ও চায়ের দোকানে তাকে নিয়ে চলছে সর্বত্র আলোচনা এবং জনসাধারণের মধ্যে তাকে নিয়ে রয়েছে নানা জল্পনা-কল্পনা। এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ নিজ থেকেই তাঁর পক্ষে প্রচারণা সহ দোয়া চেয়ে জনসাধারণের দারপ্রান্তে যাচ্ছে ২৮ তারিখের নিবাচনের নৌকাকে বিজয় করার লক্ষে ।

সাবেক চেয়ারম্যান পল্লি চিকিৎসক ডাঃ এনামুল হক ভাইকে এবারের ২৮ তারিখে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই” এই কথা এখন স্থানীয় জনগণের মুখে মুখে সর্বত্র প্রচলিত।

সদালাপি,মিষ্টভাষী, পরোপকারী, রাজপথের লড়াকু সৈনিক পল্লি চিকিৎসক ডাঃ এনামুল হক রাজ পথেই আছেন। জনসেবার কারনে সাধারণ মানুষের তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সুপরিচিত লাভ করেন, দল-মত নির্বিশেষে সকল শ্রেনি-পেশার মানুষ তার আচার ব্যবহারে মুগ্ধ। মোগলবাসা ইউনিয়নের সাধারণত মানুষের সেবায়, এমটাই দাবী করেন অত্র ইউনিয়নের বাসিন্দারা।
সুএঃ sirsonews24.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *