চিত্রনায়িকা কারিনা করোনায় আক্রান্ত

করোনার দ্বিতীয় ঢেউ যখন শেষের পথে, তখন সবার মনে স্বস্তি ফিরতে শুরু করেছিল। স্বাভাবিক জীবনে ফিরছিল মানুষ। কিন্তু ফের নতুন রূপে ভাইরাসটি হানা দিচ্ছে। বিভিন্ন দেশে ছড়িয়ে পড়ছে করোনার নতুন ধরণ ওমিক্রন।

 

এ খবরে যখন সাধারণ মানুষের মনে শঙ্কা বিরাজ করছে, তখন করোনায় আক্রান্ত হলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খান। ভারতীয় গণমাধ্যমগুলোর প্রতিবেদনে জানা গেছে, কারিনার করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। এ ছাড়া তার বান্ধবী অভিনেত্রী অমৃতা আরোরাও মহামারি ভাইরাসটিতে আক্রান্ত হয়েছে। যদিও তাদের পক্ষ থেকে এ বিষয়ে সরাসরি কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

 

 

বর্তমানে সেলফ আইসোলেশনে রয়েছেন কারিনা ও অমৃতা। গত কয়েক দিনে তাদের সংস্পর্শে যারা এসেছেন, তাদেরও করোনা টেস্ট করার পদক্ষেপ নেওয়া হয়েছে। এই তালিকায় থাকছেন কারিশমা কাপুর, মালাইকা আরোরা, সোনম কাপুর ও রিয়া কাপুরসহ বেশ কয়েকজন। কেননা কয়েক দিন আগে তাদের সঙ্গে পার্টিতে অংশ নিয়েছিলেন কারিনা-অমৃতা।

 

এ বিষয়ে মুম্বাই মিউনিসিপ্যাল করপোশনের পক্ষ থেকেও একটি সতর্কবার্তা দেওয়া হয়েছে। যারা অভিনেত্রীদ্বয়ের সংস্পর্শে এসেছিলেন, তাদের করোনা পরীক্ষা করার আহ্বান জানানো হয়েছে।

 

প্রসঙ্গত, কারিনা কাপুরকে সর্বশেষ পর্দায় দেখা গেছে ২০২০ সালে। ‘আংরেজি মিডিয়াম’ নামের সেই সিনেমায় তিনি অভিনয় করেছিলেন ইরফান খানের সঙ্গে। বর্তমানে তার হাতে রয়েছে বহুল আলোচিত ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটি। এতে কারিনা জুটি বেঁধেছেন আমির খানের সঙ্গে। এ ছাড়া হানসাল মেহতার পরিচালনায় আরেকটি সিনেমায়ও যুক্ত রয়েছেন অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *