গ্রামীন ফোনের নেটওয়ার্ক বেহাল অবস্থা।

রংপুরে ৩ নং ওয়ার্ডে গ্রামীন ফোনের নেটওয়ার্ক বেহাল অবস্থা।

স্টাফ রিপোর্টারঃ সোহেল রানা

রংপুর কদমতলা লাইন পুলিশ সংলগ্ন বুড়িহাট রোড রংপুর, কদমতলা চব্বিশ হাজারী বড় এলাকার হাজারো মানুষের দুঃখ কষ্ট, তাহারা গ্রামীন ফোনের নেটওয়ার্ক থেকে বঞ্চিত। ঘরের ভেতর থেকে কল দেওয়া যায় না, যদি কোন মুমূর্ষ রোগীর এম্বুলেন্স এর জন্য প্রয়োজন হয় এমন অবস্থায় ঘর থেকে কল দেওয়া যায় না।

অন্য জায়গা থেকে এই এলাকার লোকের কাউকে কল দিলে অনেক সময় বেশিরভাগ সময় দুঃখিত দেখায় কদমতলা চব্বিশ হাজারীর লোকজন ভুক্তভোগী, গ্রামীন সিম দিয়ে ইন্টারনেট ব্যবহার করতে পারতেছে না এখানে নেটওয়ার্কের অবস্থা টুজির সুবিধা ও পাওয়া যায় না, কতৃপক্ষ বলছেন ফাইভ-জির কথা ফাইভ – জি কানেকশন এখনো দেয় নি।

কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি শীর্ষ নিউজ টোয়েন্টিফোর ডটকম অনলাইন গণমাধ্যম পরিবারের সকল সদস্যর পক্ষ থেকে বিনিত অনুরোধ জানাচ্ছি যত তাড়াতাড়ি সম্ভব আমাদের এলাকায় ফাইভ – জি নেটওয়ার্কের আপগ্রেড করার জন্য। রংপুর সিটি কর্পোরেশন থেকে মাত্র দুই কিলোমিটার দূরে বিশেষ করে ৩ নং ৬ নং ওয়ার্ড এলাকার লোক জন ভুক্তভোগী বটে,

তাতে গ্রামীণফোন টাওয়ারের এই নাজেহাল অবস্থা খুব দুঃখজনক আমাদের এলাকায় প্রায় ৯০% লোক গ্রামীন সিম ইউজার, গ্রামীণফোনের সাথে জড়িত সকল কর্মচারীদের সুস্থ কামনায় কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *