গাজীপুর সাংবাদিক ইউনিয়নে আহসান উল্লাহ্ মাস্টারের জম্মদিন পালন

গাজীপুর সাংবাদিক ইউনিয়নে আহসান উল্লাহ্ মাস্টারের জম্মদিন পালন।

আব্দুস সালাম রানা, নির্বাহী সম্পাদক: শীর্ষনিউজ২৪ ডটকম

গাজীপুর সাংবাদিক ইউনিয়নের আয়োজনে শুক্রবার ১০ নভেম্বর বাদ আসর শহরের হাবিবুল্লাহ স্মরণিতে ভাওয়াল বীর শহীদ আহসান উল্লাহ মাস্টারের ৭৩তম জম্মদিন পালন উপলক্ষ্যে কেক কাটা সহ আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি মোঃ আলমগীর হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এ সালাম শান্ত’র সঞ্চালায় আলোচনায় অংশ নেন গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী ভুইয়া, প্রচার সম্পাদক আঃ সালাম রানা, টঙ্গী থানা প্রেসক্লাবের সহ-সভাপতি শেখ নোমান, সাংবাদিক ইউনিয়নের কালীগঞ্জ ইউনিট চিফ মোঃ আব্দুল গাফফার ও সাংবাদিক ইউনিয়নের সদস্য মোঃ রেজাউল করিম মোল্যা প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন- সাংবাদিক মেহেদী হাসান বিপ্লব বাদামী, সাংবাদিক সুব্রত চন্দ্র দাস ও সাংবাদিক মোঃ নুরুল ইসলাম সবুজ সহ মোঃ হাইউল উদ্দিন খান, জিসান, মোল্যা রশিদ ও আরিফা আক্তার প্রমুখ।

আলোচনায় বক্তারা বলেন, অবিলম্বে শহীদ আহসান উল্লাহ্ মাস্টারের খুনিদের ফাঁসির রায় কার্যকর করতে হবে। ভাওয়াল বীর আহসান উল্লাহ মাস্টার গাজীপুরের রাজনীতির উজ্জ্বল নক্ষত্র। তার কর্মদক্ষতার আলোকে আজকে তারই সন্তান বর্তমান সরকারের মন্ত্রী সভার একজন কর্মঠ সদস্য।

কাজেই আহসান উল্লাহ মাস্টার হত্যাকান্ডের খুনীদের ফাঁসি কার্যকর করতে না পারলে এই ব্যর্থতার দায় এড়ানো যাবে না।

আলোচনা শেষে মোনাজাতের পর কেক কেটে আহসান উল্লাহ মাস্টারের জন্মদিন উদযাপন করা হয় এবং উপস্থিত সকলের মাঝে তবারক বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *