গাজীপুরের টঙ্গীতে অস্ত্রসহ আটক ৭

গাজীপুরের টঙ্গীতে অস্ত্রসহ আটক ৭

আব্দুস সালাম রানা,নির্বাহী সম্পাদক: শীর্ষনিউজ  টোয়েন্টিফোর ডটকম।

গাজীপুরের টঙ্গী এলাকা থেকে অস্ত্রসহ ৭ ডাকাতকে আটক করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। বুধবার (৫ এপ্রিল) রাত দেড়টার দিকে ওই থানার শিলমুন এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো:- টঙ্গী পূর্ব থানাধীন আমতলী এলাকার সেন্টু মিয়ার ছেলে সোহাগ মিয়া (১৯), গাজীপুরের কাপাসিয়া উপজেলার তিলগুনিয়া গ্রামের মনির হোসেনের ছেলে হাসান রিয়াজ (১৮), কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার গছিডাঙ্গা গ্রামের আব্দুস সামাদের ছেলে জিসান (১৯), শেরপুর জেলা সদর উপ জেলার দুরিপাড়া গ্রামের আব্দুর রবের ছেলে নাহিদ (১৯), ময়মনসিংহের তারাকান্দা উপজেলার টিলাটিয়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে সজিব (২৩), একই জেলার

গফরগাঁও উপজেলার পাগলা থানার বিরই (খালপাড়া) গ্রামের শাহজালাল খানের ছেলে ইয়াছিন আরাফাত (২৩) এবং গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বান্দাগড়া গ্রামের মঞ্জুর হোসেনের ছেলে আরিফ হোসেন (২২)।

টঙ্গী পূর্ব থানার ওসি আশরাফুল ইসলাম জানান, গোপন সংবাদের জানতে পাই আটকরা রাত ১০টার পর স্টেশন রোড, নতুন বাজার, টঙ্গী এলাকায় মহাসড়কের উপর অবস্থান নিয়েছে। ওই সংবাদের ভিত্তিতেই অভিযান পরে ছলনা করে তাদের গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তোকে তোরা

তাদের অপরাধের কথা স্বীকার করেছে, তারা একে অপরের সঙ্গে যোগাযোগ করে ময়মনসিংহ ও ঢাকাগামী পথচারীদের দেশীয় অস্ত্রের ভয় দেখাতো। পরে তারা কয়েকজন মিলে পথচারীদের সঙ্গে থাকা মোবাইল, নগদ টাকা, স্বর্ণালংকারসহ বিভিন্ন মূল্যবান জিনিসপত্র লুটে নিতো। আটকদের কাছ থেকে সাতটি ছুরি উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে টঙ্গী পূর্ব থানায় মামলা করে আদালতে পাঠানো হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *