গণতন্ত্র ও উন্নয়নের উদাহরণ ইব্রাহিম

গণতন্ত্র ও উন্নয়নের উদাহরণ ইব্রাহিম : মোমিন মেহেদী
নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, গণতন্ত্র ও উন্নয়নের উদাহারণ হবেন আনোয়ার ইব্রাহিম। নিঃসন্দেহে মালয়েশিয়ার প্রধানমন্ত্রী হিসেবে আনোয়ার ইব্রাহিমের দায়িত্ব গ্রহণ নতুন প্রজন্মের জন্য প্রেরণা হয়ে উঠবেন।

২৫ নভেম্বর প্রেরিত এক শুভেচ্ছাবার্তায় তিনি উপরোক্ত কথা বলেন। নতুনধারার প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা প্রমুখ উক্ত বার্তায় আরো বলেন,  আগামী ১ ডিসেম্বর মালয়েশিয়ান এম্বাসীতে আনুষ্ঠানিকভাবে শুভেচ্ছা বার্তা পৌছে দেয়া হবে। যাতে করে বাংলাদেশে সরকার দলীয় নেতাকর্মীদের পাশাপাশি নতুনধারা বাংলাদেশ এনডিবির নেতাকর্মীদের সাথেও মালয়েশিয়ার সুসম্পর্ক-পরিচিতি থাকে।
মালয়েশিয়ার দশম প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিমের রাষ্ট্রপরিচালনা যেন নির্বিঘ্ন এবং গণবান্ধব হয় এই প্রত্যাশাও করেন নতুনধারা বাংলাদেশ এনডিবির নেতৃবৃন্দ। একই সাথে বাংলাদেশের রাজনীতিতে থাকা স্বাধীনতা-স্বাধীকার-সার্বভৌমত্বের পক্ষের  সকল রাজনৈতিক প্লাটফর্ম ও নেতৃবৃন্দকে কল্যাণের রাজনৈতিক উত্তরণের জন্য মালয়েশিয়ার মত সুষ্ঠু নির্বাচনের উদ্যেগ নেয়ার আহবান জানান নতুনধারার রাজনীতির প্রবর্তক কলামিস্ট মোমিন মেহেদী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *