ক্ষুদ্র উদ্যোক্তার মাঝে উপকরন বিতরন

পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র রংপুর জোন অফিসের উদ্যোগে ক্ষুদ্র উদ্যোক্তাদের মাঝে উপকরন বিতরন
বার্ত সম্পাদকঃ এম,মিরু,সরকার
পরিবেশ সচেতনতা বৃদ্ধির জন্য এবং নিরাপদ খাদ্য নিশ্চিতকরনে পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র রংপুর জোন অফিসের উদ্যোগে ক্ষুদ্র উদ্যোক্তাদের মাঝে উপকরন বিতরন করা হয়। বুধবার বিশ্ব ব্যাংকের অর্থায়নে এবং পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহযোগীতায় সাসটেইনেবল এন্টারপ্রাইজ প্রজেক্ট (এসইপি) এর আওতায় প্রমোশন অফ সেইফ স্ট্রিট ফুড ম্যানেজমেন্ট প্র্যাকটিসেস প্রকল্পের আওতায় রংপুর সদর ও সিও বাজার শাখার ১০৬ জন ক্ষুদ্র উদ্যোক্তাদের মধ্যে এই উপকরন সমুহ বিতরন করা হয়। উপকরন বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর সিটি কর্পোরেশন প্যানেল মেয়র আলহাজ্ব মোঃ মাহামুদুর রহমান টিটু।
পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের নির্বাহী পরিচালক মোঃ সালেহ বিন সামস এর সভাপতিত্বে অনুষ্ঠিত  উপকরণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পরিবেশ অধিদপ্তর রংপুরের উপ-পরিচালক মোঃ মিজানুর রহমান, সিভিল সার্জন অফিস রংপুরের জেলা স্যানিটারি ইন্সপেক্টর ও ফুড সেফটি ইন্সপেক্টর মোঃ মাহাবুবার রহমান, নিরাপদ খাদ্য অফিসার সৌরভ চন্দ্র বর্মন ও রংপুর সিটি কর্পোরেশনের ২৭ নং ওয়ার্ডেও সাবেক কাউন্সিলর মোঃ অকরাম হোসাইন। স্বাগত বক্তব্য রাখেন পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র রংপুর জোন অফিসের সহকারী পরিচালক ও জোনাল ম্যানেজার মোঃ মোস্তাফিজুল গনি।
এ সময় উপকরনসমুহের পরিবেশসম্মত ব্যবহারবিধি নিয়ে আলোচনা করেন প্রমোশন অফ সেইফ স্ট্রিট ফুড ম্যানেজমেন্ট প্র্যাকটিসেস প্রকল্পে প্রকল্প ব্যবস্থাপক আয়শা সিদ্দিকা আশা।
এছাড়াও উপস্থিত ছিলেন প্রমোশন অফ সেইফ স্ট্রিট ফুড ম্যানেজমেন্ট প্র্যাকটিসেস প্রকল্পের কর্মকর্তাবৃন্দ, এরিয়া ম্যানেজার, রংপুর, রংপুর সদর ও সিও বাজার শাখার, শাখা ম্যানেজার, কমিউনিটি ম্যানেজার বৃন্দ এবং রংপুর সদর ও সিও বাজার শাখার ক্ষুদ্র উদ্যোক্তাগণ। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পরিবেশ অধিদপ্তর রংপুরের সিনিয়র কেমিষ্ট মোঃ ইব্রাহীম হোসেন।
এম. মিরু সরকার
মোবাঃ- ০১৭১৭৩১৬২৫১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *