কুড়িগ্রামে রেড ক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সভা

কুড়িগ্রামে রেড ক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সভা

মোবাশ্বের নেছারী কুড়িগ্রাম, কুড়িগ্রামে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি’র ৫১তম বার্ষিক সাধারণ সভা ও কার্যনির্বাহী কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (৬ ডিসেম্বর) সকাল ১০টায় কুড়িগ্রাম দাদামোড়স্থ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কুড়িগ্রাম জেলা ইউনিট কার্যালয়ের হলরুমে কার্যনির্বাহী কমিটি নির্বাচনের মাধ্যমে পুর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।

এতে বিনা প্রতিদ্ধন্ধীতায় ৭ জন নির্বাচিত হন, ভাইস চেয়ারম্যান- শেখ রেয়াজুল হক বাবুল, সেক্রেটারী- এটিএম আকতার হোসেন চিনু, সদস্য- সিরাজুল ইসলাম টুকু, সদস্য- সুফিয়া হক, সদস্য- অলক সরকার, সদস্য- আবু মোঃ সাঈদ হাসান লোবান, সদস্য- মোঃ জিল্লুর রহমান চৌধুরী টিটু- নির্বাচিত হয়।

এতে স্থায়ী ও সাধারণ সদস্য সহ দুই শতাধিক সদস্য নিয়ে কমিটি গঠিত হয় অনুষ্ঠানে নেতৃত্ব দেন কুড়িগ্রাম জেলা রেড ক্রিসেন্ট সোসাইটি কুড়িগ্রাম ইউনিটের সেক্রেটারী এটিএম আকতার হোসেন চিনু ও পরিচালনা করেন কুড়িগ্রাম ইউনিটের ইউনিট লেভেল অফিসার- এ.বি.এম বায়েজীদ।

এতে সভাপতিত্ব করেন কুড়িগ্রাম জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সদস্য অলক সরকার, বক্তব্য রাখেন কমিটির আজীবন সদস্য আবু মোঃ সাঈদ হাসান লোবান, তপন চক্রবর্তী, মোশাররফ হোসেন প্রমুখ।বক্তারা বলেন- রেড ক্রিসেন্ট একটি স্বেচ্ছাসেবক সংগঠন,বন্যার্ত, শীতার্থ, অসহায়, হত-দরিদ্র মানুষের মাঝে সেবা দান করে আসছে। আগামীতেও আমাদের এই সেবাদান অব্যাহত থাকবে।

মানুষ মানুষের জন্য- যে কথাটি রয়েছে সেটা রেড ক্রিসেন্ট তার কর্মের মাধ্যমে দেখিয়ে দেয়। এদিকে, কুড়িগ্রাম যুব রেড ক্রিসেন্ট সোসাইটির আয়োজনে মঙ্গলবার সকালে বর্ণাঢ্য র‌্যালী ও সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *