কুড়িগ্রামে ফিল্মী কায়দায় পনেরো লক্ষ টাকা ছিনতাই- অতঃপর আটক।

কুড়িগ্রামে ফিল্মী কায়দায় পনেরো লক্ষ টাকা ছিনতাই- অতঃপর আটক।

মোবাশ্বের নেছারী কুড়িগ্রাম প্রতিনিধি :

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার সোনাহাট স্থলবন্দর সড়কের লক্ষ্মীমোড় এলাকায় রোববার (১৯ মার্চ) সকাল ১১ টায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে ।

দিনে-দুপুরে ফিল্মী কায়দায় বিকাশ কর্মীর ১৫ লাখ টাকা ছিনতাইয়ের খবর পেয়ে পুলিশ দ্রুত দুই ছিনতাইকারীসহ ৭ লাখ ৬০ হাজার টাকা উদ্ধার করেছে। আটককৃত দুই ছিনতাইকারি হচ্ছেন, খাদেমুল ইসলাম ও প্রসেনজিৎ l

খাদেমুল নাগেশ্বরী বোয়ালের ডারা এলাকার আজিজুল হকের পুত্র ও প্রসেনজিৎ মন্ত্রীটারী দীঘিরপাড় এলাকার শশীমোহন বর্মণের পুত্র বলে জানা গেছে। এ ঘটনায় সহযোগিতা করার অপরাধে মোন্নাফ নামের আরো একজনকে আটক করা হয়।

কচাকাটা থানার অফিসার ইনচার্জ গোলাম মর্তুজা জানিয়েছেন, রোববার ১৯ মার্চ সকাল সাড়ে ১১ দিকে নাগেশ্বরী ও ভূরুঙ্গামারী উপজেলার বিকাশ এজেন্ট মেসার্স জনতা ট্রেডার্স এর কর্মী শ্রী শুভ কুমার রায় ও বিদ্যুৎ চন্দ্র বর্মণ ভূরুঙ্গামারী থেকে ১৫ লাখ টাকা নিয়ে সোনাহাট স্থলবন্দরের দিকে যাচ্ছিল।

ওই সময় লক্ষ্মীমোড় এলাকায় তারা পৌছা মাত্রই পিছন দিক থেকে তিন ছিনতাইকারী একটি মটরসাইকেল যোগে বিকাশ এজেন্টের মটর সাইকেলকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এরপর তারা টাকার ব্যাগটি ছিনিয়ে নেয় এবং দ্রুত পালিয়ে যায়।

পরে ৯৯৯ নম্বরে কল পেয়ে কচাকাটা থানা পুলিশ ও ভূরুঙ্গামারী থানা পুলিশ যৌথভাবে অভিযানে নামে। বিকালে স্থানীয় জন প্রতিনিধিদের সহযোগিতায় কচাকাটা থানার বলদিয়া ইউনিয়নের ছনবান্দা এলাকা থেকে দুই ছিনতাইকারী খাদেমুল ইসলাম, প্রসেনজিৎ ও তাদের সহযোগী মোন্নাফকে আটক করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *