কুড়িগ্রামে ছেলের ছুরিকাঘাতে পিতা নিহত আহত মা

কুড়িগ্রামে ছেলের ছুরিকাঘাতে পিতা নিহত আহত মা

মোবাশ্বের নেছারী কুড়িগ্রাম:

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ছেলের ছুরিকাঘাতে পিতা সাবেক ইউপি মেম্বার আকবর আলী ওরফে একাব্বর (৬০) এর মৃত্যু হয়েছে। মা গুরুতর অসুস্থ অবস্হায় রংপুর মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনার পর ছেলে সাজেদুল ইসলাম (৩৫)-কে আটক করেছে পুলিশ।মর্মান্তিক এই খুনের ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ঘটনাটি ঘটেছে,শনিবার (৬ এপ্রিল) দুপুরে উপজেলার ফুলবাড়ী উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের যতিন্দ্রনারায়ণ গ্রামে।পুলিশ ও স্থানীয়রা জানান, আকবর আলীর তিন ছেলের মধ্যে সাজেদুল অনেকদিন থেকে মানসিক ভারসাম্যহীন। আকবর আলী তার অনেক চিকিৎসা করালেও সে সুস্থ হয়নি।

সে মানসিক ভারসাম্যহীন হলেও সংসারের কাজকর্ম করে। ঘটনার দিন সে ভুট্টাক্ষেতে পানি দিয়ে বাড়ী ফিরলে, আকবর আলী তাকে খাওয়া-দাওয়া করে আবারও ভুট্টাক্ষেতে পানি দেওয়ার জন্য যেতে বলে। কিন্তু ভাত খাওয়ার জন্য রান্না ঘরে গিয়ে সাজেদুল দেখতে পায় ভাত নেই। এতে সে ক্ষিপ্ত হয়ে ধারালো ছুরি দিয়ে তার মা সাহেরা বানু (৫৫)-কে আঘাত করলে, তার মা গুরুত্বর আহত হন।

এসময় স্ত্রীকে বাঁচাতে আকবর আলী এগিয়ে আসলে সাজেদুল ওই ছুরি তার বাবার পেটে ঢুকিয়ে দেয়।আহত দু’জনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে প্রথমে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বিকাল চারটার দিকে আকবর আলী মারা যান। স্ত্রী সাহেরা বানু গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎধীন রয়েছেন।

ফুলবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রাণকৃষ্ণ দেবনাথ বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে সাজেদুল ইসলামকে আটক করে থানায় নিয়ে আসে। থানায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *