কুড়িগ্রামে কবর থেকে লাশ চুরি, উদ্ধার করলো পুলিশ

কুড়িগ্রামে কবর থেকে লাশ চুরি, উদ্ধার করলো পুলিশ

মোবাশ্বের নেছারী কুড়িগ্রাম:

কুড়িগ্রামের রাজারহাটে রাতের আঁধারে কবর থেকে চুরি হওয়া লাশ অনুসন্ধান চালিয়ে পুলিশ উদ্ধার করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার চাকিরপশার পাঠক গ্রামে।

রাজারহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, রাজারহাট উপজেলার চাকিরপশার পাঠক গ্রামের নুরজাহান বেগম (৭৮) চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১জুন) দুপুর পৌনে ১টার দিকে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ওই দিন সন্ধ্যার পর গ্রামের তেঁতুলতলা জামে মসজিদ সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হয়।

রাত সাড়ে ১০টার দিকে মৃতের কনিষ্ঠ ছেলে নুরুল হুদা নবাব (৩৫) কবরস্থানে গিয়ে কবরের উত্তরদিকে উম্মুক্ত দেখতে পায়। পরবর্তীতে সে নিশ্চিত হয় কবরস্থান থেকে তার মায়ের লাশ চুরি গেছে।

এরপর পরিবারের লোকজন আশেপাশে অনুসন্ধান করে লাশ না পেয়ে উদ্ধারের জন্য জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ জানায়। বিষয়টি জাতীয় জরুরি সেবা ৯৯৯ থেকে ওসিকে জানানো হয়। সংবাদ পেয়ে ওসি দ্রুত ঘটনাস্থলে গিয়ে কবর উম্মুক্ত দেখতে পান। ওসি কয়েকজন অফিসার ফোর্সসহ অনুসন্ধানের একপর্যায়ে কবরস্থানের অদূরে আবু হোসেনের জমিতে অর্ধডুবন্ত অবস্থায় লাশ দেখতে পায়।

পরে রাত দেড়টার দিকে লাশ উদ্ধার করা হয়। নারী পুলিশের সহায়তায় যথানিয়মে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

পরিবারের সদস্যরা পুনরায় লাশের জানাযা সম্পন্ন করে আজ সকালে ওই কবরে লাশ দাফন করেন। ঘটনার বিষয়ে তদন্ত চলমান। লাশ চুরির এঘটনায় এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *