কুড়িগ্রামের তিন উপজেলায় বিজয়ী হলেন যারা

কুড়িগ্রামের তিন উপজেলায় বিজয়ী হলেন যারা

মোবাশ্বের নেছারী কুড়িগ্রাম:

কুড়িগ্রামে ১ম ধাপে তিনটি উপজেলা পরিষদ নির্বাচনে চিলমারী উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রুকনুজ্জামান শাহিন আনারস প্রতীক, রৌমারী উপজেলায় মো. শহিদুল ইসলাম শালু কাপ পিরিচ এবং রাজিবপুরে মো. শফিউল আলম আনারস প্রতীকে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

চিলমারী উপজেলায় রুকনুজ্জামান শাহিন আনারস প্রতীকে ২৮ হাজার ১৯৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রেজাউল করিম লিচু কাপ-পিরিচ প্রতীকে পেয়েছেন ১১ হাজার ৫৮৪ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। রেজাউল করিম লিচু চিরমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

চিলমারী উপজেলা নির্বাচনে ৪৫টি ভোট কেন্দ্রে শান্তিপূর্ণভাবে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এই উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ৯ হাজার ৪৪৪ জন।

শহিদুল ইসলাম শালু রৌমারী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি। তিনি ২৪ হাজার ৫০৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিনিধি মো. মজিবুর রহমান বঙ্গবাসী টেলিফোন প্রতীকে পেয়েছেন ২৪ হাজার ২৫৩ ভোট পেয়েছেন। রৌমারী উপজেলায় মোট ৬১টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ভোটার সংখ্যা ১ লাখ ৬৮ হাজার।

অন্যদিকে রাজিবপুরে মো. শফিউল আলম আনারস প্রতীকে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

তিনি ভোট পেয়েছেন ১৭ হাজার ৭৪৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আরিফুর রনি তালুকদার রানা ঘোড়া প্রতীকে পেয়েছেন ১৭ হাজার ৩৮৬ ভোট। শফিউল আলম কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সদস্য।কুড়িগ্রাম জেলা নির্বাচন কর্মকর্তা মোহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *