কাউন্সিলর শিপলু গ্রেফতার হওয়ায় রংপুরে মিষ্টি বিতরণ

কাউন্সিলর শিপলু গ্রেফতার হওয়ায় রংপুরে মিষ্টি বিতরণ

সড়ক ও জনপদ বিভাগের জমি জাল দলিল করে বিক্রির মামলায় এক বছরের দণ্ডপ্রাপ্ত এবং ৮ মামলার ওয়ারেন্টভুক্ত আসামি জাকারিয়া আলম শিপলুকে গ্রেফতার করে কারাগারে পাঠানোর ঘটনায় মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল করেছে রংপুর সিটি করপোরেশনের ১৫ নং ওয়ার্ড বাসিন্দারা।

শনিবার (৮ এপ্রিল) রাত সাড়ে আটটার দিকে নগরীর মডার্নমোড়, ভুরারঘাট ও দর্শণামোড়ে এলাকাবাসী একত্রিত হয়ে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেন।

এ সময় তারা প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে বলেন, সন্ত্রাসী এবং অপরাধী যারাই হোক না কেন তাকে আইনের আওতায় আনার এই উদ্যোগে আমরা খুশি। আইজিপি ও রংপুর মেট্রোপলিটন কমিশনারকেও অভিনন্দন জানান তারা।

শনিবার দুপুর পৌনে ২টায় রংপুর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আহসানুল হক রানা তার বিরুদ্ধে থাকা চারটি ওয়ারেন্টভুক্ত মামলার মধ্যে তিনটি মামলায় জামিন মঞ্জুর করেন এবং চাদাবাজি ও জমি দখলের মামলায় তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

শিপলু ও তার বাহিনীকে নিয়ে শনিবার (১ এপ্রিল) ক্রাইম সিনে ‘জমি দখলের ডন শিপলু বাহিনী, রক্ষা পায়নি কবরস্থান সড়কের জমি’ শিরোনামে অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশ করে যমুনা টেলিভিশন।

এর প্রেক্ষিতে বুধবার (৫ এপ্রিল) স্টাফ করেসপনডেন্ট সরকার মাজহারুল মান্নানসহ তিনজনের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দাখিল করেন। আদালত মামলা নিয়ে পিবিআইকে তদন্তের আদেশ দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *