কক্সবাজার ১৮ কেজি গাঁজাসহ দুই যুবক আটক

কক্সবাজার ১৮ কেজি গাঁজাসহ দুই যুবক আটক

মোহাম্মদ শাহ এমরান, টেকনাফ (কক্সবাজার)

কক্সবাজারের রামু থানাধীন জোয়ারিয়ানালা এলাকাস্থ রবি টাওয়ারের পার্শ্ববর্তী স্থানে অস্থায়ী চেকপোস্ট বসিয়ে চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী একটি মারসা পরিবহনের বাসে তল্লাশী অভিযান পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য গাঁজাসহ দুইজন আটক করে র‍্যাব।

কক্সবাজার র‍্যাব-১৫ এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে কতিপয় মাদক কারবারী যাত্রী বেশে চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী একটি মারসা পরিবহনের বাসে করে অবৈধ মাদকদ্রব্য গাঁজাসহ কক্সবাজারের উদ্দেশ্যে আসছে।

উক্ত সংবাদের ভিত্তিতে ১৭/০২/২০২৪ তারিখ অনুমান ১৬.৪০ ঘটিকায় র‌্যাব-১৫, সিপিএসসি’র একটি চৌকস আভিযানিক দল কক্সবাজারের রামু থানাধীন জোয়ারিয়ানালা ইউনিয়নের ০২নং ওয়ার্ড এর গুচ্ছগ্রাম এলাকাস্থ রবি টাওয়ারের পার্শ্ববর্তী কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপনপূর্বক তল্লাশী অভিযান পরিচালনা করে। এ সময় তল্লাশী অভিযান পরিচালনাকালে কক্সবাজারগামী মারসা পরিবহনের একটি যাত্রিবাহী বাসে (যাহার রেজিঃ নং-চট্ট-মেট্রো-ব-১১-১২৭৫) যাত্রীবেশে থাকা দুইজন যাত্রীর আচরণ ও গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাদেরকে আটক করা হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃতদের দুই ব্যাক্তি দেহ ও সাথে থাকা ট্রাভেল ব্যাগ তল্লাশী করে সর্বমোট ১৮ (আঠার) কেজি গাঁজা, নগদ ২,২০০/- (দুই হাজার দুইশত) টাকা, ০১টি বাটন ও ০১টি এন্ড্রয়েট ফোন (০৪টি সীম কার্ডসহ) উদ্ধার করা হয়।এসময় দুই ব্যক্তি আটক করতে সক্ষম হয়।

১। মোঃ রুহুল আমিন প্রকাশ রুহুল (৩৫), পিতা-আব্দুল মালেক, সাং-মোটুপি, খাঁন বাড়ী, ৩নং ওয়ার্ড, মজিদপুর ইউনিয়ন,থানা-তিতাস, জেলা-কুমিল্লা। তার বর্তমান ঠিকানা-ক) বড় মাইল্যার বিল, দক্ষিণ দারোগাইট বাইলেইন, ডবল মুরিং, চট্টগ্রাম, চট্টগ্রাম এবং খ) খাঁজা রোড, বাদামতল, চাঁদগাঁও, চট্টগ্রাম।

২। মোঃ সাইফ উদ্দিন রিজভী প্রকাশ রিজভী (২৩), পিতা-মোহাম্মদ সালাহ উদ্দিন, সাং-বইল্যাপাড়া, ৮নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা, থানা-সদর, জেলা-কক্সবাজার।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা সত্যতা শিকার করে।
উদ্ধারকৃত মাদকদ্রব্য গাঁজাসহ গ্রেফতারকৃত মাদক কারবারীদ্বয়ে কে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে রামু থানায় হস্তান্তর করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *