এরশাদের তৃতীয় মৃত্যু বার্ষিকীর কর্মসূচী

এরশাদের তৃতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে
রংপুরে বিভিন্ন কর্মসূচী পালন
এরশাদ স্মৃতি কমপ্লেক্স নির্মানে তার পরিবার এবং কেন্দ্রীয়ভাবে সিদ্ধান্ত না হলে নেতা-কর্মীরাই সিদ্ধান্ত নিবে …… বিরোধী দলীয় চীফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি
বিরোধী দলীয় চীফ হুইপ, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ¦ মোঃ মসিউর রহমান রাঙ্গা এমপি বলেছেন, এরশাদ এর নিদের্শনা অনুযায়ী জাতীয় পার্টি চলেছে। তার নিদের্শনা অনুযায়ী জাতীয় পার্টি চলবে। জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরকে নিয়ে কোনো রকম ষড়যন্ত্র ছাড় দেয়া হবে না। আমরা সকলেই মিলে জাতীয় পার্টিকে এগিয়ে নিয়ে যাবো। আমরা সকলে মিলে এরশাদের স্বপ্ন বাস্তবায়ন করবো। এরশাদ স্মৃতি কমপ্লেক্স নির্মানে তার পরিবারকে এগিয়ে আসতে হবে এবং কেন্দ্রীয়ভাবে সিদ্ধান্ত না নেয়া হলে রংপুরের নেতা-কর্মীরাই সিদ্ধান্ত নিবে এরশাদ স্মৃতি কমপ্লেক্স নির্মানে।
 আজ বৃহস্পতিবার রংপুর মহানগরীর পল্লী নিবাসে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের তৃতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে রংপুর মহানগর ও জেলা জাতীয় পার্টি আয়োজিত শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
তিনি আরো বলেন, দেশের যেদিকে তাকাবেন, যে সেক্টরে চোখ দেবেন, এরশাদের উন্নয়নের ছোঁয়া দেখতে পাবেন। আজীবন দেশ ও জাতির কল্যাণে কাজ করে গেছেন জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা, প্রয়াত রাষ্ট্রপতি ও বিরোধী দলীয় নেতা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ। তার উন্নয়ন কর্মকান্ডই এরশাদকে দেশের মানুষের হৃদয়ে বাঁচিয়ে রাখবে।
আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির।
বক্তব্য রাখেন কেন্দ্রীয় সদস্য ও মহানগর কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন, কেন্দ্রীয় সদস্য ও জেলা যুব সংহতির সভাপতি হাসানুজ্জামান নাজিম, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, কেন্দ্রীয় সদস্য শাফিউল ইসলাম শাফি, পীরগাছা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা জাতীয় পার্টির সভাপতি শাহ মাহবুবুর রহমান, জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন লিটন, সাংগঠনিক সম্পাদক শামীম সিদ্দিকী,
জাতীয় আইনজীবি ফেডরেশনের বিভাগীয় নেতা ও বদরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির নেতা এ্যাড. মোকাম্মেল হক চৌধুরী, পীরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক নুরে আলম যাদু, সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি ভাইস চেয়ারম্যান কাজলী বেগম, সাধারণ সম্পাদক ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন, মহানগর জাতীয় যুব সংহতির সভাপতি মোঃ শাহীন হোসেন জাকির, মহানগর স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক মোঃ ফারুক হোসেন মন্ডল, সদস্য সচিব মাহবুবুর রহমান বেলাল, ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মারুফ ইসলাম তালুকদার প্রিন্স, মহানগর ছাত্র সমাজের সভাপতি ইয়াসির আরাফাত আসিফ, জাতীয় শ্রমিক পার্টি রংপুর মহানগর সভাপতি রাজু আহমেদ, সংশ্লিষ্ঠ ২৮নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি নুর ইসলাম, সাধারণ সম্পাদক সৈয়দ মঈনুদ্দিন আহমেদ টিটুসহ রংপুর মহানগর ও জেলা জাতীয় পার্টিসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
এদিকে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতার তৃতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষে দিনব্যাপী রংপুর মহানগর ও জেলা জাতীয় পার্টি সকাল ৬টায় নগরীর সেন্ট্রাল রোডস্থ জাতীয় পার্টির কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, দিনব্যাপী নগরীর বিভিন্ন পয়েন্টে মাইযোগে কুরআন তেলওয়াত, এরশাদের ভাষণ প্রচার, বাদ আছর দর্শনাস্থ পল্লী নির্বাসে এরশাদের সমাধিতে পুম্পমাল্য দিয়ে শ্রদ্ধাঞ্জলী নিবেন ও  কবর জিয়ারত, এরশাদের স্বরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
প্রসঙ্গত: জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও প্রয়াত সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ ২০১৯ সালের ১৪ জুলাই মৃত্যু বরণ করেন। পরে তাকে রংপুর নগরীর দর্শনাস্থ পল্লী নিবাসে সমাহিত করা হয়। মৃত্যুকালে তিনি জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা ছিলেন। এর আগে তিনি বাংলাদেশের রাষ্ট্রপতি, সেনাবাহিনীর প্রধান ও প্রধানমন্ত্রীর বিশেষ দুতসহ বিভিন্ন গুরুত্বপুর্ণ দায়িত্ব পালন করেন। তিনি রংপুর সদর-৩ আসনের নির্বাচিত সংসদ সদস্য (এমপি) ছিলেন।
এম. মিরু সরকার
মোবাঃ-০১৭১৭৩১৬২৫১
তাং- ১৪.০৭.২০২২ইং

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *