উপজেলা চেয়ারম্যান হিসেবে রাজারহাটবাসীর আস্থা জাহিদ সোহরাওয়ার্দী বাপ্পি

উপজেলা চেয়ারম্যান হিসেবে রাজারহাটবাসীর আস্থা জাহিদ সোহরাওয়ার্দী বাপ্পি।

স্টাফ রিপোর্টার।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ ইং ২১মে মঙ্গলবার উপলক্ষে রাজারহাট উপজেলায় বইছে নির্বাচনী হাওয়া। রাজারহাট উপজেলার ইউনিয়ন, ওয়ার্ড গুলোতে চলছে জনসংযোগ,উঠান বৈঠক। টেকসই উন্নয়ন এবং সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত উপজেলাকে স্মার্ট উপজেলায় রুপান্তরিত করতে টানা দ্বিতীয় বার উপজেলাবাসী জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পি উপর আস্হা রাখতে চান।

আগামী দিনে উপজেলা চেয়ারম্যান হিসেবে তাকেই দেখতে চায় রাজারহাট উপজেলার সাধারণ ভোটারগণ।

তাকে নিয়েই স্মার্ট উপজেলা গড়ার স্বপ্ন বুনছেন রাজারহাট উপজেলাবাসী। রাজারহাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন, জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পি সাবেক রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি ও রংপুর মহানগর আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এবং সাবেক রাজারহাট উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নিয়ে অবকাঠামো উন্নয়নের পাশাপাশি শিক্ষা,সাংস্কৃতি, ক্রীড়া, উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে উপজেলাবাসীর হৃদয়ের মনিকোঠায় স্হান করেছেন।

তিনি উপজেলা চেয়ারম্যান হিসেবে একজন দক্ষ চেয়ারম্যান, প্রত্যেকটি ইউনিয়ন,ওয়ার্ডকে ঢেলে সাজিয়ে সাধারণ জনগণ এবং তৃণমূলকে সুসংগঠিত করে একটি মডেল উপজেলা গঠন করে দৃষ্টান্ত স্থাপন করে়ছেন। উন্নয়ন ও রাজনৈতিক সহাবস্থান সৃষ্টির মাধ্যমে উপজেলা বাসীর আস্হা অর্জন করেছেন।

করোনা মহামারী এবং বৈশ্বিক সংকটের বাধা পেরিয়ে আধুনিক উপজেলা গড়ার অসমাপ্ত কাজকে সম্পূর্ণ করতে আবারও জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পিকে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় রাজারহাট উপজেলাবাসী।

এ বিষয় ভোটারদের সাথে কথা বললে ভোটার ফজলুল হক বলেন,আমাদের চাহিদার শেষ নেই, সব চাহিদা কারও পক্ষেই পুরন সম্ভব নয়। স্মার্ট উপজেলা গড়তে আমরা জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পির মোটরসাইকেল মার্কায় ভোট দিয়ে তার উপরেই আস্থা রাখবো ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *