ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে হামলা

ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে হামলা।

 

নিজস্ব প্রতিবেদক

 

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার নিতাই ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর বাড়ীতে হামলা করেছে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর সন্ত্রাসীরা। সন্ত্রাসীরা বাড়ীতে ঢুকে ঘরের দরজা জানালা, দুটি মটর সাইকেল টিভি সহ অন‍্যান‍্য আসবাবপত্র ভাংচুর করে ।

এসময় বাড়ির লোকজন ভয়ে লুকিয়ে প্রাণ রক্ষা করেন।

 

 

২৯ নভেম্বর সোমবার সকাল ৮ টার দিকে নিতাই তকেয়া পাড়ায় এ ঘটনা ঘটে। সরেজমিনে গিয়ে এলাকাবাসী সুত্রে জানা যায়,নিতাই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহিনুর ইসলাম শাহিন আনারস প্রতীক নিয়ে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী যুবলীগ নেতা মাইনুল আরেফিন চৌধুরী নিয়াজ প্রতিদ্বন্দিতা করে আর এক স্বতন্ত্র প্রার্থী (ঘোড়া) প্রতীকের কাছে দুজনে হেরে যান।

 

 

নির্বাচনে হেরে যাওয়ায় দুই প্রতিদ্বন্দী প্রার্থী একে অপরের বিরুদ্ধে দোষারোপ চাপাতে থাকে। এ ঘটনাকে কেন্দ্র করে সোমবার সকালে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর প্রায় শতাধিক কর্মী সমর্থক শাহিনুর ইসলাম শাহিনের বাড়িতে হামলা করে ঘরের দরজা জানালা দুটি মটর সাইকেল, টিভি সহ বাড়ির সকল আসবাবপত্র ভাংচুর ও তছনছ করে। এসময় বাড়ির লোকজন লুকিয়ে থেকে প্রাণ রক্ষা করে।

 

 

 

স্বতন্ত্র প্রার্থী শাহিনুর ইসলাম শাহিন বলেন, নিয়াজের সন্ত্রাসীরা আমার বাড়িতে এসে তান্ডব চালিয়ে আমার প্রায় ১৫-২০ লাখ টাকার আসবাব পত্র ভাংচুর ও তছনছ করেছে। এসময় লুকিয়ে না পড়লে সন্ত্রাসীরা আমাদের কাউকে বাঁচতে দিতনা।

 

 

স্বতন্ত্র বিদ্রোহী প্রার্থী নিয়াজ চৌধুরীর সাথে কথা হলে তিনি বলেন, আগে তার লোকজন আমার লোকদের উপর হামলা করেছে। পরে আমার লোকজন উত্তেজিত হয়ে তার লোকজনের সাথে তর্কে জড়িয়ে পড়ছে কিছুটা উত্তেজনা সৃষ্টি হয়।

 

 

এ বিষয়ে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল বলেন ওখানে পুলিশ পাঠানো হয়েছে, অভিযোগ পেলে ব‍্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *