আ’লীগ নেতার উমরাহ্ হজ্ব হলো না।

কুড়িগ্রমে আ’লীগ নেতার উমরাহ্ হজ্ব হলো না।। এখন আছেন শ্রী-ঘরে
স্টাফ রিপোর্টার, উলিপুরঃ
কুড়িগ্রামের চিলমারী’র থানা হাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও থানা হাট ইউপি’র চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মিলন ১৫ পিস ইয়াবা সহ হাতে নাতে ধরা পড়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যা ৭ টা ১৫ মিনিটে সৈয়দপুর বিমানবন্দর কতৃপক্ষ ও নিরাপত্তাকর্মীরা তল্লাশি চালিয়ে তার কাছ থেকে ১৫ পিস ইয়াবা উদ্ধার করে । মিলন দলের চিলমারী উপজেলা আওয়ামী লীগের সদস্য হিসাবেও রয়েছেন।
ইয়াবাসহ চেয়ারম্যান আটকের ঘটনা এলাকায় জানাজানি হলে ইউনিয়ন জুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।
এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, নীলফামারীতে কর্মরত ইন্সপেক্টর শফিকুল ইসলাম নিজে বাদী হয়ে ঐ রাতেই সৈয়দপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করার কথা নিশ্চিত করেন । চেয়ারম্যানের একাধিক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, তিনি শুক্রবার বিকেলে উমরাহ্ হজ্ব পালনের জন্য চিলমারী থেকে মক্কার উদ্দেশ্যে  রওনা দিয়ে সন্ধ্যায় সৈয়দপুর বিমান বন্দরে ১৫ পিস ইয়াবাসহ আটক হন। ফলে তার উমরাহ্ হজ্ব পালনের বিষয়টি অনিশ্চিত হয়ে যায় ।
স্থানীয় একটি সূত্র  জানিয়েছে, ওই আওয়ামী লীগ নেতার    শুভাকাঙ্ক্ষীরা উমরাহ্ পালনে যাওয়ার কথা শুনে তাকে জুতা,পায়জামা পাঞ্জাবিসহ বেশ কিছু উপঢৌকন প্রদান করেন। বর্তমানে এ ঘটনাটি, চিলমারী উপজেলায় টক অফ দ্য টাউনে পরিণত হয়েছে।
ফয়জার রহমান রানু
উলিপুর, কুড়িগ্রাম।
০১৭৪২-৮২৭০৪১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *