আর্জেন্টিনা বাংলাদেশকে ‘ধন্যবাদ’ জানাল

আর্জেন্টিনা বাংলাদেশকে ‘ধন্যবাদ’ জানাল

 

বিশ্বজুড়ে ছড়িয়ে আছে আর্জেন্টিনা ফুটবলের কোটি কোটি ভক্ত। বাংলাদেশেও তার ব্যতিক্রম নয়। এখানেও লিওনেল মেসিদের অসংখ্য ভক্ত আছে। চলতি বিশ্বকাপে মেসিদের নিয়ে বাংলাদেশি দর্শকদের উন্মাদনাই তার প্রমাণ। দক্ষিণ এশিয়ার ছোট্ট দেশটির এই ফুটবলপ্রেমের কথা পৌঁছে গেছে আর্জেন্টিনাতেও। বাংলাদেশকে নিয়ে আর্জেন্টিনাতে এখন মাতামাতি হয়। ক্রিকেট মাঠে বাংলাদেশের বিজয়ের খবর প্রচার করা হয় আর্জেন্টিনার গণমাধ্যমেও। বিশ্বকাপ জয়ের পরও বাংলাদেশের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছে তারা।

 

নিজেদের ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্টে আর্জেন্টিনা ফুটবল ফেডারশন লিখেছে, ‘ধন্যবাদ বাংলাদেশ। আপনাদের সুন্দর সমর্থনের জন্য ধন্যবাদ কেরালা, ভারত, পাকিস্তান।’

 

কাতার বিশ্বকাপে প্রথম ম্যাচে সৌদি আরবের কাছে অবিশ্বাস্য পরাজয়ের পর দারুণভাবে ঘুরে দাঁড়ায় মেসি বাহিনী। আর্জেন্টিনার প্রতিটি জয়ে বাংলাদেশের আর্জেন্টিনা ভক্তদের মনে আনন্দের জোয়ার বয়ে গেছে। গভীর রাতেই রাস্তায় বেরিয়েছে মিছিল।

 

বাংলাদেশি আর্জেন্টাইন ভক্তদের এই উল্লাসের আওয়াজ পৌঁছে গেছে বিশ্বফুটবলের প্রধান নিয়ন্ত্রক সংস্থা ফিফা পর্যন্ত। বিভিন্ন সময়ে বাংলাদেশের আর্জেন্টিনা সমর্থকদের উল্লাসের ভিডিও শেয়ার করেছে। এবার আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের ধন্যবাদও কুড়িয়ে নিল বাংলাদেশের আর্জেন্টিনা সমর্থকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *