আদালতের রায়কে বৃদ্ধা আঙ্গুল দেখালেন আওয়ামীলীগ নেতা

আদালতের রায়কে বৃদ্ধা আঙ্গুল দেখালেন আওয়ামীলীগ নেতা

রাজবাড়ী সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নে ১৪৪/১৪৫ ধার ভঙ্গ করে আইন কে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে পেশি শক্তির মাধ্যমে অসহায় শফি শেখ এর জমির বাড়ী ভাংচুর করে বাড়ীর ভিটা দখল করার অভিযোগ পাওয়া গেছে।
সুলতানপুর ইউনিয়নের জালদিয়া গ্রামের মোঃ মোজাম শেখের ছেলে জহিরুল শেখ বাদী হয়ে প্রতিবেশি আবুল হোসেন বাশার ,নিজাম শেখ, কাদের শেখ, বিলকিস বেগম,সেলিনা বেগম, নজর আলী সহ ৬ জনের বিরুদ্ধে গত মাসের ১৫ তারিখে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আমলি আদালত রাজবাড়ীতে মিসপিটিশন নং- ৪০৫/২১ তারিখে ৮৮৪(৩) স্বারকে ১৪৪/১৪৫ ধারায় মামলা দায়ের করেন। রাজবাড়ী সদর থানার এস আই মোহাম্মদ সোহেল রানা ১৮ সেপ্টেম্বর বাদী বিবাদীদের কোর্টের নোটিশ প্রদান করে সবাইকে শান্তি বিরাজ করার কথা বলে আসেন । মামলার পরবর্তী শুনানীর তারিখ ২২ ডিসেম্বর-২১ তারিখ।

কিন্ত এ আইন অমান্য করে সুলতানপুর ইউপি’র জালদিয়া গ্রামের আওয়ামীলীগ নেতা মিঠু শেখ প্রভাব বিস্তারের মাধ্যমে জহিরুল শেখ, সিরাজ শেখ সহ প্রায় ২০-২৫ জন মিলে শফি শেখ এর বাড়ী ভাংচুর করে ।

আবুল হোসেন বাশার ,sirsonews24 কে জানান আমাদের দীর্ঘদিনের বসত ভিটা আওয়ামীলীগ নেতা মিঠু শেখ প্রভাব বিস্তারের মাধ্যমে জহিরুল শেখ, সিরাজ শেখ সহ প্রায় ২০-২৫ জন মিলে ভাংচুর করে আর ঘরে থাকা আসবাব পত্র নিয়ে যায়।

বিলকিস বেগম জানান, সদর থানার এস আই সোহেল স্যার এসে স্থানীয় মেম্বার ও গ্রামের মানুষের উপস্থিতিতে আমাদের কে ঘরে থাকতে বলে। এবং কোন বিশৃঙ্খলা করতে না করে যান। আমরা শান্তিতে ঘরে বসবাস করতে থাকি। আজ সকালে আওয়ামীলীগ নেতা মিঠু শেখ প্রভাব বিস্তারের মাধ্যমে জহিরুল শেখ, সিরাজ শেখ সহ ভাড়াটে মাস্তান এনে আমাদের ঘড় বাড়ী ভেঙ্গে দেয়,আর আমাদের তাড়িয়ে দেয়। আমরা তাদের কাছে দুর্বল তাই কিছু করতে পারিনা।

এ বিষয়ে সদর থানার এস আই মোহাম্মদ সোহেল sirsonews24. com কে জানান, আমি ঘটনা শুনেছি। ঘটনাস্থলে গিয়ে আইন ভঙ্গকারীদের বিরুদ্ধে বিধান অনুযায়ী ব্যাবস্থা নেওয়া হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *