আজ রোববার রংপুর সেন্ট্রাল রোডস্থ দলীয় কার্যালযে জাতীয় পার্টির ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে উদযাপন।

আজ রোববার রংপুর সেন্ট্রাল রোডস্থ দলীয় কার্যালযে জাতীয় পার্টির ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে উদযাপন।

অনুষ্ঠানে প্রধান অতিথি জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের পূনরায় নির্বাচিত মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফাসহ অন্যান্য নেতৃবৃন্দ।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের পূনরায় নির্বাচিত মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন, জিএম কাদেরকে পার্টি চেয়ারম্যান থেকে সরিয়ে দেয়ার জন্য নানান চক্রান্ত হচ্ছে। বাংলাদেশের ইতিহাসে কোনো পার্টির চেয়ারম্যান কে তার কার্যক্রম স্থগিত রাখার ইতিহাস বাংলাদেশে নেই। সেখানেও এই জাতীয় পার্টিতে কোরে দেখালো।

আমি মনে করি এটি জাতীয় পার্টিকে নিয়ে সুদুরপ্রসারী চক্রান্ত। এই চক্রান্তকে রুখে দেয়ার জন্য রংপুরের মানুষকেই ঘুরে দাড়াতে হবে। রংপুর জেলায় ও মহানগর জাতীয় পার্টির অগণিত নেতা-কর্মীদের আমি আহবান জানাচ্ছি তৈরী থাকেন, আগামী দিনে যে কোনো আন্দোলনে, আমরা সবাই ঐক্যবদ্ধভাবে তার দাঁত ভাঙ্গা জবাব দেয়ার জন্য প্রস্তুত থাকবো।

আজ রোববার রংপুর সেন্ট্রাল রোডস্থ দলীয় কার্যালযে জাতীয় পার্টির ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন তিনি।
জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির এর সভাপতিত্বে জাতীয় পার্টি রংপুর জেলা ও মহানগর কমিটির যৌথ আয়োজনে ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টি রংপুর জেলার আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল মাসুদ চৌধুরী নান্টু, জেলার সাধারণ সম্পাদক ও সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক, রংপুর মহানগর জাতীয় পার্টির সহ-সভাপতি লোকমান হোসেন, জাহেদুল ইসলাম।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা জাপার সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম সিদ্দিকী, জেলা জাপার সদস্য এ্যাড. মোকাম্মেল হোসেন, জাতীয় যুব সংহতি রংপুর জেলার সভাপতি হাসানুজ্জামান নাজিম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, জাতীয় যুব সংহতি রংপুর মহানগর সভাপতি

শাহীন হোসেন জাকির, সদর উপজেলা জাপার সভাপতি কাজলী বেগম, সাধারণ সম্পাদক ও সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি রংপুর মহানগর আহবায়ক ফারুক হোসেন মন্ডল, সদস্য সচিব মাসুদ রানা বিপু, মহানগর

জাতীয় ছাত্র সমাজের সভাপতি ইয়াসিন আরাফাত আসিফ, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ছোট্ট, জেলা জাতীয় ছাত্র সমাজের আহবায়ক আরিফুল ইসলাম, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি রংপুর জেলা সদস্য সচিব মাহাবুবর রহমান বেলাল, জাতীয় শ্রমিক পার্টি রংপুর মহানগর সভাপতি রাজু আহমেদ, সাধারণ সম্পাদক

মজাহারুল ইসলাম মন্টু, জাতীয় শ্রমিক পার্টি রংপুর জেলার সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন তোফা, জাতীয় অটো শ্রমিক পার্টি রংপুর মহানগর সভাপতি তসলিম হোসেন প্রধান উচ্ছল, জাতীয় ছাত্র সমাজ রংপুর সদর উপজেলার সাবেক সাধারণ সম্পাদক হাসিনুর রহমান সুজন ও যুব নেতা ইউসুফ আহমেদসহ জাতীয় পার্টির বিভিন্ন উপজেলা ও মহানগর কমিটি ও তার অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় নেতৃবৃন্দ কেক কেটে দিবসটি উদদযাপন করেন। এর আগে দুপুর আড়াইটায় নগরীর পল্লী নিবাসে জাতীয় পার্টি প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত ও দোয়া মোনাজাত করেন এবং সকাল ৬টায় সেন্ট্রাল রোডস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয পতাকা উত্তোলন এর মধ্যদিয়ে দিবসের কর্মসূচির সুচনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *