আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ মিথ্যা

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন
আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ মিথ্যা দাবি জাপার মেয়র প্রার্থী মোস্তফার
রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে বিভিন্ন প্রার্থীর আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগকে মিথ্যা দাবি করেছেন জাতীয় পার্টির লাঙ্গল মার্কার প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা। তিনি বলেন, শুধু আমার বিরুদ্ধেই সবার অভিযোগ যে আমি আচরণবিধি ভাঙ্গছি, কিন্তু এটা ফেক (মিথ্যা) অভিযোগ। আজ শুক্রবার (১৬ ডিসেম্বর) দুপুরে নগরীর সিও বাজারে গণসংযোগ চলাকালে সাংবাদিকদের এ কথা জানান তিনি।
মোস্তফা বলেন, তারা বুঝতে পারছে যে ফলাফলটা এক রকম তৈরি হয়ে গেছে। এ সময় অভিযোগ করে তারা আমার অগ্রযাত্রাকে ব্যাহত করতে চায়। আমি এগুলোকে অভিযোগ মনে করি না। আমাদের কাছে তো নির্বাচনী আইন আছে, সেগুলো মেনেই নির্বাচন পরিচালনা করছি। আমরা পাঁচজন আসছি এখানে, যদি ২৪ জন লোক জড়ো হয় তাহলে আমি এটাকে কিভাবে রোধ করব। এটাকে যদি আচরণবিধি লঙ্ঘন মনে করেন তাহলে এটা ঠিক হবে না।
সদ্য বিদায়ী এই মেয়র বলছেন, কোথাও গণসংযোগ করতে গেলে এখানে স্থানীয় লোকজন ভিড় করছে। পেছনে পেছনে মানুষ মোটরসাইকেল নিয়ে ঘুরছে। পথসভাগুলোতে লোক বেশি হওয়ায়, জনসভা করার যে অভিযোগ উঠেছে তা নিছক মিথ্যা। অন্য প্রার্থীর জনসভায় তো লোকই হয় না, আমার জনসভায় লোক আসলে আমি কি করবো?
তিনি বলেন, মানুষের আবেগ-উচ্ছ্বাস দেখে, এরশাদের প্রতি ভালোবাসা দেখেই, বোঝা যাচ্ছে এবার লাঙ্গল মার্কা গত নির্বাচনের চাইতে বেশি ভোটের ব্যবধানে জিতবে।
এসময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও মহানগর কমিটির সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, জেলা জাপার সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক, জাপা রংপুর মহানগর সহ-সভাপতি লোকমান হোসেন, জাহেদুল ইসলাম, যুব সংহতির জেলা সভাপতি হাসানুজ্জামান নাজিম,
১৬নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি সেকেন্দার আলী, মহানগর ছাত্র সমাজের সভাপতি ইয়াসিন আরাফাত আসিফ, যুব সংহতি রংপুর মহানগর সভাপতি শাহীন হোসেন জাকির, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি রংপুর মহানগর আহবায়তক ফারুক হোসেন মন্ডল, সদস্য সচিব মাসুদ রানা বিপু, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি রংপুর জেলার সদস্য সচিব মাহাবুবর রহমান বেলালসহ জাতীয় পার্টি নেতৃবৃন্দ।
এম. মিরু সরকার
তাং- ১৬.১২.২০২২ইং
মোবাঃ- ০১৭১৭৩১৬২৫১

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *