আগুন নেভাতে গিয়ে মারা গেলেন ফায়ার সার্ভিস কর্মী

আগুন নেভাতে গিয়ে মারা গেলেন ফায়ার সার্ভিস কর্মী।

নিজস্ব প্রতিবেদক

 

মৃ’ত্যু” এক নির্মম, কঠিন বাস্তবতার নাম। মৃ’ত্যু এমন এক মেহমান, যে দরজায় এসে দাড়িয়ে গেলে তাকে ফিরিয়ে দেওয়ার ক্ষমতা দুনিয়ার কারো নেই! মৃ’ত্যু যেকোন বয়সের, যেকোন মানুষের সামনে, যেকোন সময়ে উপস্থিত হতে পারে!

 

নতুন খবর হচ্ছে, চট্টগ্রামের সাগরিকা এলাকায় কেমিক্যাল কারখানায় সৃষ্ট আগুন নেভানোর পর অ’সুস্থ হয়ে মোহাম্মদ মিলন মিঞা (৪০) নামে এক ফায়ার সার্ভিস কর্মীর মৃ’ত‌্যু হয়েছে। শুক্রবার (২৬ নভেম্বর) বিকেলে দিকে চট্টগ্রাম মেডিক‌্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃ’ত্যু হয়।

 

চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপ-পরিচালক ফরিদ আহমেদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ‘সকালে সাগরিকা এলাকায় হোমল্যান্ড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ নামে একটি রাসায়নিক কারখানায় আগুন নেভানোর কাজে অংশ নেন মিলন মিয়া। এর পরপরই মিলন বুকে ব্যাথা অ’নুভব করে। তাকে ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সে করে চমেক হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃ’ত্যু ঘটে।’

 

ফায়ার কর্মী মিলনের বাড়ী নোয়াখালী জেলার বেগমগঞ্জ এলাকায়। তিনি নগরীর আগ্রাবাদ ফায়ার সার্ভিস স্টেশনে কর্মরত ছিলেন। তিনি ২০০৫ সালে ফায়ার কর্মী হিসেবে যোগদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *