আগামী ২৮শে মার্চ “রংপুরে বঙ্গবন্ধু” নামে একটি স্যুভেনির প্রকাশ করতে যাচ্ছে রংপুর সিটি কর্পোরেশন

আগামী ২৮শে মার্চ “রংপুরে বঙ্গবন্ধু” নামে একটি স্যুভেনির প্রকাশ করতে যাচ্ছে রংপুর সিটি কর্পোরেশন

স্টাফ রিপোর্টার \ এম. মিরু সরকার

আগামী ২৮শে মার্চ ক্যান্টনমেন্ট ঘেরাও দিবসে “রংপুরে বঙ্গবন্ধু” নামে একটি স্যুভেনির প্রকাশ করতে যাচ্ছে রংপুর সিটি কর্পোরেশন। স্যুভেনির প্রকাশকে ঘিরে নানান প্রস্তুতি চলছে। গতকাল রোববার দুপুরে রংপুর সিটি কর্পোরেশনের মাসিক সভায় সভাপতির বক্তব্যে এ তথ্য জানান রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।

 

 

 

সভায় বক্তব্য রাখেন রংপুর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমীন মিঞা, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ এমদাদ হোসেন, প্যানেল মেয়র মোঃ সামসুল হক, আলহাজ্ব মোঃ মাহামুদুর রহমান টিটু, ফরিদা বেগম, কাউন্সিলর মোঃ তৌহিদুল ইসলাম, মোঃ সেকেন্দার আলী, মোঃ মাহাবুবর রহমান মঞ্জু, হারাধন রায়, হারুন অর রশিদ, মীর মোঃ জামাল উদ্দিন, মোখলেছুর রহমান তরু, নুরুন্নবী ফুলু, নজরুল ইসলাম দেওয়ানী, মিজানুর রহমান মিজু, সাইফুল ইসলাম ফুলু, আবুল কালাম আজাদ, ফেরদৌসী বেগম ও মনোয়ারা সুলতানা মলিসহ অন্যান্য কাউন্সিলর ও কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

 

 

 

সভায়, রংপুর সিটি কর্পোরেশনের চলমান উন্নয়ন কর্মকান্ডের অগ্রগতি, বর্তমান অবস্থা, “রংপুরে বঙ্গবন্ধু” নামে একটি স্যুভেনির প্রকাশ, কর্মকর্তা-কর্মচারীদের বেতন ও পেনশন, টিসিবির পণ্য বিতরন, ১৭ মার্চ ও ২৬ শে মার্চ উদযাপনসহ বিভিন্ন বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *