অধিকাংশ মন্ত্রী-এমপি-পুলিশ সম্পূর্ণ ব্যর্থ : মোমিন মেহেদী

অধিকাংশ মন্ত্রী-এমপি-পুলিশ সম্পূর্ণ ব্যর্থ : মোমিন মেহেদী

 

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, নিউমার্কেট-ঢাকা কলেজ শিক্ষার্থীদের ২ দিনের দ্বন্দ্ব-সংঘাতে নিহত ও আহতদের ঘটনাই প্রমাণ করছে যে, অধিকাংশ মন্ত্রী-এমপি-পুলিশ সম্পূর্ণ ব্যর্থ। স্বরাষ্ট্রমন্ত্রী থেকে খাদ্য-বাণিজ্য-শিল্প মন্ত্রী যেমন ব্যর্থ; তেমন ব্যর্থ পুলিশ-প্রশাসনের কর্তা ব্যক্তিরা।

 

২০ এপ্রিল সকাল ১০ টায় তোপখানা রোডস্থ কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সাথে আসন্ন জাতীয় সম্মিলন প্রস্তুতি সভায় তিনি উপরোক্ত কথা বলেন। প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম মেম্বার রজ্জব আলী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, জোবায়ের মাতুব্বর, ডা. মিথিলা খান প্রমুখ।

 

এসময় নেতৃবৃন্দ বলেন, অপরাধ-ধর্ষণ-খুন-দারিদ্র-দুর্নীতিমুক্ত সমৃদ্ধ দেশ গড়ার জন্য নিরন্তর রাজপথে আছে ছাত্র-যুব-জনতার রাজনৈতিক মেলবন্ধন নতুনধারা বাংলাদেশ এনডিবি। ২০১২ সালের ৩০ ডিসেম্বর আত্মপ্রকাশের পর থেকে সকল অন্যায়ের বিরুদ্ধে যুদ্ধে ছিলো, আছে, থাকবে আগামীদিন গুলোতেও।

 

নতুনধারার রাজনীতিতে স্বাধীনতার পক্ষের আগ্রহী যে কোন নাগরিক নতুনধারা বাংলাদেশ এনডিবিতে যোগ দিতে পারবেন ০১৭৯৫৫৬৮১৩৭ নম্বরে নাম-ঠিকানা-বয়স-জাতীয় পরিচয়পত্র নম্বর এসএমএস করে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *